নিউজরাজনীতিরাজ্য

Neel-এর হাত ধরে ঘাস ফুলে সদ্যবিবাহিতা Trina, নতুন জিবনে নতুন অঙ্গীকার টেলি অভিনেত্রীর

বর্তমানে রাজনীতিতে যোগ দিচ্ছেন বড় পর্দা থেকে ছোট পর্দা নির্বিশেষে একের পর এক তারকা। আর এবার তাতে সামিল হলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো এর গুনগুন। এদিন গুনগুন ওরফে তৃণা সাহা যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

এর আগেই তৃণার স্বামী নীল ওরফে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির নিখিল যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে, আর এবার স্বামীর পথ অনুসরণ করেই তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন তৃণা।

বছরের শুরুতেই ১০ বছরের সম্পর্ককে পরিণতি দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নীল তৃণা। আর তখনই নীল তৃনাকে আশীর্বাদ করতে তাদের বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তখনই আন্দাজ করা গিয়েছিল দিদির সাথে বেশ ভাল সম্পর্ক টেলি জগতের জনপ্রিয় এই জুটির।

আর এবার সেই সম্পর্ককে আরও মজবুত করলেন নীল তৃণা। শনিবার তৃণমূল ভবনে এসে দলে যোগ দিলেন তৃণা এবং ‘দিদির পাশে থেকে কাজ করতে চান’ পার্থ চট্টোপাধ্যায় এর হাত থেকে দলীয় পতাকা হাতে তুলে জানিয়ে দিলেন পর্দার গুনগুন।

তবে ইতিমধ্যে তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা প্রকাশ হয়ে গিয়েছে, তাই কোনো অঞ্চলের হয়ে লড়বেন না নীল তৃণা, বরং দলের মুখে হয়ে প্রচার করবেন টেলি জগতের জনপ্রিয় এই জুটি।

Tags

Related Articles

Close