নিউজরাজনীতিরাজ্য

পুলিশের সামনেই বেধড়ক মারে শুরু রক্তবমি, আশঙ্কাজনক এক বিজেপি কর্মী

শাসকদল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে বিজেপির চা-চক্রে হামলার অভিযোগ উঠল। অভিযোগ, বিজেপি কর্মীদের মারধর করা হয় পুলিশের সামনেই। এক বিজেপি কর্মী গুরুতর জখম হয়েছেন সেই মারধরের চোটে। বর্তমানে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। উত্তর দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে শনিবার সকালে ঘটনাটি ঘটেছে।

শনিবার সকালে উত্তর দমদম পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের ছোট ফিঙে এলাকায় একটি চা চক্রের আয়োজন করেছিল ভারতীয় জনতা পার্টি। অভিযোগ, সেখানেই বিজেপি কর্মীদের উপর হামলা চালায় শাসকদল তৃণমূল কংগ্রেস আশ্রিত গুন্ডাবাহিনী। বিজেপি কর্মীদের পুলিশের সামনেই মারধর করা হয়।

বিজেপি কর্মীরা মারধরের চোটে গুরুতরভাবে আহত হন। তাঁরা রক্তবমি করতে শুরু করেন। বর্তমানে প্রত্যেকেই হাসপাতালে চিকিৎসাধীন। এখন জানা গিয়েছে, আহতদের মধ্যে আশঙ্কাজনক‌ অবস্থা এক বিজেপি কর্মী ফিরোজ আলির। তিনি চিকিৎসাধীন রয়েছেন ঘোলা হাসপাতালে। হামলার ঘটনায় বিজেপি নেতৃত্ব অভিযোগের আঙুল তুলেছে স্থানীয় তৃণমূল নেতা সুরজ আলির দিকে।

বিজেপি এই ঘটনায় নিমতা থানায় অভিযোগ দায়ের করেছে। পাশাপাশি, তারা নিমতা এমবি রোডও অবরোধ করেছে। গন্ডগোলের সৃষ্টি হচ্ছে থানার সামনে। তবে এই অভিযোগের প্রেক্ষিতে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি এখনো পর্যন্ত।

Tags

Related Articles

Close