নিউজরাজনীতিরাজ্য

নতুন বছরে মাথায় উঠল দু’কিলো রুপোর মুকুট, ঠেঙিয়ে পগারপার করে দিন: অনুব্রত মন্ডল

Advertisement
Advertisement

নতুন বছরের শুরুতেই দারুণ উপহার পেলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল। এদিন বীরভূমের নানুরে মিলন মেলার উদ্বোধন করতে এসে একটি রূপোর মুকুট পেলেন তৃণমূল কর্মীদের তরফ থেকে। নমনীয় কারুকাজ করা ২ কিলো ওজনের রূপোর মুকুটটি এদিন দলীয় কর্মীদের কাছ থেকে উপহার হিসেবে পান অনুব্রত মণ্ডল। 

পাশাপাশি, এদিন আবার তিনি তাঁর চিরপরিচিত আক্রমণাত্মক ঢঙে প্রকাশ্যে নাম না করে বিজেপি কর্মীদের উদ্দেশ‍্যে হুমকি দিতেও শোনা গেল। কার্যত নাম না করে বিজেপি কর্মীদের ‘ঠেঙিয়ে পগারপার’ করার কথা বলেন দেন দলীয় অনুগামীদের। অনুব্রত মন্ডল বলেন, “গ্রামের একটি ভাষা আছে। ঠেঙিয়ে পগারপার করা। আর আমিও আপনাদের বলছি, তাদের ঠেঙিয়ে পগারপার করে দিন।” 

পাশাপাশি, নাম না করে প্রাক্তন তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারীর উদ্দেশ‍্যেও আক্রমণাত্মক ঢঙে কথা বলেন। তিনি বলেন, “অনেক হনু এ গাছ থেকে অন্য গাছে লাফ দিচ্ছে।”

প্রসঙ্গত, শুক্রবার থেকেই বীরভূম নানুরের বাসাপাড়ায় মিলন মেলা শুরু হয়েছে। প্রত্যেক বছর অনুষ্ঠিত এই মেলা চলবে থেকে ১০ জানুয়ারি পর্যন্ত। স্থানীয় তৃণমূল কংগ্রেসের তত্ত্বাবধানেই এই মেলা অনুষ্ঠিত হয় প্রতি বছর। সেই মেলার মঞ্চেই পঞ্চায়েত কর্মাধ্যক্ষ আব্দুল কেরিম খান অনুব্রত মন্ডলের মাথায় এটি পরিয়ে দেন।

Related Articles