×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

সুশান্ত মামলায় জড়িয়ে গেল এই খেলোয়াড়ের নাম, ঘনীভূত হচ্ছে গভীর রহস্য

সময়ের সাথে সাথে বাড়ছে সুশান্ত মৃত্যুর রহস্যও। প্রায় দু মাস পেরিয়ে গেল তবুও জানা যায়নি সুশান্ত মৃত্যুর আসল কারণ। তবে এরই মাঝে সুশান্ত মৃত্যু কাণ্ডের সঙ্গে মাদক চক্রের হদিশ মিলেছে। আর এবার সুশান্ত মৃত্যু-রহস্যে নতুন মুখ, নাম জড়ালো এক খেলোয়ারের।

সুশান্ত মৃত্যুরহস্য ভেদে ইতিমধ্যে ময়দানে নেমেছে সিবিআই। সুশান্ত মৃত্যু রহস্যের মূল কান্ডারী তার বান্ধবী রিয়া চক্রবর্তীকে ইতিমধ্যেই একাধিকবার জেরা করেছে সিবিআই। তারই মাঝে উঠে এসেছে এক মাদক চক্রের হদিশ। মাদক আইনের জেরে ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী, তার ভাই সৌভিক, গৌরব আর্য, ম্যানেজার জয়া সাহা ও অন্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। এই ক্ষেত্রে রিয়ার সঙ্গে আর কে বা কারা জড়িত আছে এই নিয়ে শুরু হয়েছে তদন্ত। ইতিমধ্যে গৌরব আর্যকে জেরা করেছে ইডি ও এনসিবি। গৌরব সুশান্তকে চেনেন না বলে দাবি করেছেন। অন্যদিকে রিয়ার সঙ্গে কয়েকবার যোগাযোগ হয়েছে ও রিয়ার ভাই সৌভিকের সঙ্গে তাঁর যোগাযোগ রয়েছে বলে স্বীকার স্বীকার করেছেন তিনি।

এরই মাঝে সুশান্ত মৃত্যু কাণ্ডে নাম জড়ালো এক জাতীয় স্তরের খেলোয়াড়ের। সূত্রের খবর,রিয়া চক্রবর্তীর ফোন থেকেই এই খেলোয়াড়ের নাম উঠে এসেছে। জানা গিয়েছে খেলোয়াড়ের মাদক চক্রের সঙ্গে যোগ রয়েছে। আপনাদের নিশ্চয়ই জানতে ইচ্ছা করছে যে সেই খেলোয়ার ঠিক কে? তিনি হলেন ঋষভ ঠক্কর। এই প্রসঙ্গে ঋষভ ঠক্করকে প্রায় ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করে ইডি।

প্রসঙ্গত, রিয়া চক্রবর্তীর এক হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে জানা গিয়েছে, উদয়পুরে একটি বিয়ের অনুষ্ঠানে রিয়া ও ঋষভ কাউকে মাদক আনতে বলেছেন। ওই হোয়াটসঅ্যাপের কথাবার্তা প্রকাশ্যে আসতেই আর্থিক লেনদেনের বিষয়ের উপর জেরা করা হয় তাকে। তবে সমস্তটাই অস্বীকার করেছেন খেলোয়াড়।