দেশনিউজ

মর্মান্তিক ঘটনা, বিয়ের দিনই মৃত্যু বরের

Advertisement
Advertisement

কথায় আছে মদের নেশা সর্বনাশা। এবার মদের নেশায় বিয়েবাড়িতেই নির্মম ভাবে খুন হলেন পাত্র। উত্তরপ্রদেশের ওই বিয়ে বাড়িতে নিমন্ত্রণ রাখতে আসা নেশায় উন্মাদ পাত্রের বন্ধুরা পাত্রকে খুন করলো। বিয়ের কয়েকঘন্টার মধ্যেই বিধবা হলেন স্ত্রী।

উত্তরপ্রদেশের আলিগড়ের বাসিন্দা বাবলুর বিয়ের অনুষ্ঠান ছিল বুধবার। বাবলুর বিয়েতে মজা করতে হাজির ছিলেন তাঁর বন্ধুরাও। বিয়েবাড়ি থেকে কিছুটা দূরেই আসর বসিয়ে সুরা পান করেন সবাই। বিয়ের নিয়মকানুন শেষে বাবলু বন্ধুদের সঙ্গে দেখা করতে গেলে তাঁর কাছে আরোও কয়েক লিটার সুরার দাবি জানায় মদ্যপ বন্ধুরা।

প্রত্যক্ষদর্শীদের মতে, প্রথমে বিষয়টা মজার ছলেই নিয়েই বন্ধুদের বোঝাতে যান বাবলু। একের পর এক কথা কাটাকাটিতে অশান্তি বাড়তে শুরু করে। বন্ধুরা যে তখন মত্ত অবস্থায়, তা বোঝাতে গেলেই সকলে মিলে বাবলুর উপর চড়াও হয়। ধারালো ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে তার উপর। একের পর এক ছুরির কোপে ফালা ফালা হয়ে যাওয়া বাবলুর চিৎকারে স্থানীয়রা শুনে ছুটে এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

বিয়ের দিন এমন ভয়াবহ ঘটনা ঘটায় স্তব্ধ এলাকা ও পরিবার। নেমে এসেছে শোকের ছায়া। অভিযোগের ভিত্তিতে এক ব্যক্তিকে মঙ্গলবার গ্রেফতার করে পুলিশ। তবে এখনও পলাতক আরোও পাঁচ। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

Related Articles