দেশনিউজ

করোনা তাড়াতে কাঁদায় লুটোপুটি খেলেন বিজেপি সাংসদ? ট্রোলের ঝড়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

করোনা নিয়ে একের পর এক আজব দাবি করছেন দেশের নেতামন্ত্রীরা। কয়েকদিন আগেই কেন্দ্রীয় মন্ত্রী অর্জুন মেঘওয়াল দাবি করেছিলেন ভাবিজি পাঁপড়ে করোনা সারবে। কিন্তু তারপর তিনি করোনা আক্রান্ত হয়েছেন। এবার আরেক বিজেপি সাংসদ সুখবীর সিং জৌনপুরিয়া দাবি করেছেন। তিনি বলেছেন কাদায় বসে শাঁখ বাজালেই করোনা সেরে যাবে।

রাজস্থানের সাওয়াই মাধোপুরের এই বিজেপি সাংসদ ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তাকে দেখা যায়, সারা শরীরে কাদা মেখে শাঁখ বাজাচ্ছেন তিনি। এমনকি তিনি বলছেন যে এই সময় কিডনি ও ফুসফুসের সঠিক কাজ করা দরকার। তাই শাঁখ বাজাতে হবে। করোনার বিরুদ্ধে লড়ার জন্য শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে হবে। তিনি ওষুধ খেতেও নিষেধ করেছেন। তিনি বলছেন যে ওষুধ খেয়ে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়বে না। প্রাকৃতিক উপায়ে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে হবে।

এছাড়া তিনি এই করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য কি কি করা উচিত সেটাও বলেছেন। তিনি বলছেন যে বৃষ্টির মধ্যে বেরোতে হবে। কাদায় বসে পড়তে হবে। সাইকেল চালাতে হবে, শাঁখ বাজাতে হবে। দেশি খাবার খেতে হবে। এইগুলি মানলে ওষুধ আর খেতে হবে না। বিজেপি নেতার এই মন্তব্য সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। আর তারপর থেকেই হাসির রোল ওঠে। কেউ কেউ এই হাসি মজার পাশাপাশি আবার উপদেশ ও দিয়েছেন।

দেখুন সেই ভিডিও:

Tags

Related Articles

Close