দেশনিউজ

রামমন্দির তৈরি করতে মুসলিমরাও দিচ্ছে টাকা: তসলিমা নাসরিন

ফের শিরোনামে উঠে এলেন তসলিমা নাসরিন। রামমন্দিরের অর্থসংগ্রহকে কেন্দ্র করে ফের বিতর্কিত মন্তব্য করলেন তিনি। এদিন তিনি ট্যুইটারে লেখেন, “বহু মুসলিম সম্প্রদায়ভুক্ত মানুষ রামমন্দিরের জন্য অর্থ সাহায্য করছেন। প্রসঙ্গত ফৈজাবাদের পুরনো বাসিন্দা ওয়াসি হায়দার এবং শাহ বানু যথাক্রমে ১২ হাজার এবং ১১ হাজার টাকা দিয়েছেন।”

তসলিমা আরও বলেন, “জনৈক ইকবাল আনসারি বলেছেন, রামন্দিরের জন্য অর্থসংগ্রহে মুসলিমদের এগিয়ে আসা উচিত। আমি অবশ্যই এই তহবিলে অনুদান দেব। কারণ এর ফলেও হিন্দু-মুসলিম সম্প্রীতি আরও জোরদার হবে”।

নেটদুনিয়ায় শোরগোল পড়ে গেছে তাঁর এইরূপ মন্তব্যে। কিছু মানুষ এই মন্তব্যের খোলামনে প্রশংসা করলেও কিছুজনের মত, এই মন্তব্য তসলিমার এক্তিয়ার বহির্ভূত। অনেকে আবার বলছেন, মুসলিমদের থেকে এই অর্থ সংগ্রহ করা উচিত না।

উল্লেখ্য, দেশজুড়ে শুরু হয়েছে রামমন্দির নির্মাণের জন্য তহবিলে অর্থসংগ্রহের কাজ। এটি চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। রাষ্ট্রপতি রামনাথ কোভিন্দ, অর্থসংগ্রহের শুরুতেই ৫ লক্ষ ১০০ টাকা অনুদান দিয়েছেন। ট্রাস্টগুলিও বাংলা সহ দেশের প্রতিটি রাজ্যে বাড়ি বাড়ি ঘুরে অর্থসংগ্রহ করার কাজ জোরকদমে শুরু করেছে।

Tags

Related Articles

Close