নিউজবিনোদন
Trending

‘জাস্টিস ফর সুশান্ত’ প্রকাশ্যে আনা হোক আসল তথ্য, দিল্লিতে অনশন সুশান্তের বন্ধুদের

গত ১৪ জুন দিনটা যেন সকলের মাথায় ভেঙে পড়ে আকাশ। সকলে সেদিন জানতে পারে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত।অভিনেতার নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও তা মানতে নারাজ সুশান্তের পরিবার থেকে অনুরাগীরা। এরই মাঝে পেরিয়ে পেরিয়ে গিয়েছে তিন মাস, জল গড়িয়েছে বহুদূর। কিন্তু এখনও জানা যায়নি কিভাবে মৃত্যু হলো সুশান্তের। গত ১৪ জুন ঠিক কি ঘটনা ঘটেছিল এবার প্রকাশ্যে আসুক সত্য এই দাবি তুলে এবার পথে নামল সুশান্তের বন্ধুরা।

ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুর তদন্তে নেমে মাদক যোগের হদিশ পায় তদন্তকারীরা। মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবীর রিয়া চক্রবর্তীকে। রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পর থেকেই একে একে খুলেছে বলিউডের বন্ধ থাকা পর্দা। মাদক যোগে নাম জড়িয়েছে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, দীপিকা পাডুকোনের মত তাবড় তাবড় সেলেবদের। কিন্তু কিভাবে মৃত্যু হয়েছে অভিনেতার তা এখনও অধরা।

তবে আর অপেক্ষা নয়। ১৪ জুন কি ঘটনা ঘটেছিল সত্য প্রকাশ্যে আনা হোক, এই দাবিতে আজ ২ অক্টোবর গান্ধী জয়ন্তীর দিন দিল্লির যন্তর মন্তরে শুরু অনশন সুশান্ত সিং রাজপুতের বন্ধুদের। আগামী ৩দিন ধরে চলবে এই অনশন। এই অনশনে যোগ দিয়েছেন সুশান্তে বন্ধু গণেশ হিবরকর এবং অভিনেতার এক সময়ের কর্মী অঙ্কিত আচার্য। অনশনে যোগ দিতে বৃহস্পতিবারই দিল্লিতে পৌঁছে যান তারা।

এই প্রসঙ্গে অঙ্কিত আচার্য বলেন, ‘আমরা পুলিশকে আমাদের পরিকল্পনা সম্পর্কে সবটা জানিয়েছি আর তাঁরা পুরোটা জানার পর আমাদের অনুমতিও দেয়। যদিও দিল্লি পুলিশ প্রথমে ভেবেছিল, আমরা অনশন শুরু করলে ভিড় জড়ো হবে’। অন্যদিকে প্রয়াত সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি টুইটে লেখেন, ‘দিল্লির যন্তর মন্তরে এই ক্যাম্পেনে যোগ দিন, পাশে থাকুন। তবে মনে রাখবেন, মাস্ক পরা বাধ্যতামূলক। সামাজিক দূরত্ব বজায় রাখুন, স্থানীয় আইন মেনে চলুন। সৎ উদ্দেশ্যে সঠিক প্রশ্ন তুলে ধরুন’। হ্যাশট্যাগে সত্যাগ্রহ ফর এসএসআর এবং রেভোলিউশন ফর এসএসআর ব্যবহার করেছে অভিনেতার দিদি।

Tags

Related Articles

Close