নিউজবিনোদন

সুশান্তের মৃত্যুতে নয়া মোড়, তদন্তকারী অফিসারকে ‘চক্রান্ত’ করে পাঠানো হল কোয়ারেন্টাইনে

সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড়। বিহার পুলিশের তদন্তকারী অফিসার বিনয় তিওয়ারিকে চক্রান্ত করে কোয়ারেন্টাইনে পাঠানোর অভিযোগ ওঠল বৃহন্মুম্বই পুরসভার এক আধিকারিকের বিরুদ্ধে। সূত্রের খবর থেকে জানা গিয়েছে, সুশান্তের মৃত্যুর তদন্তে বাধা দিতে ওই অফিসারকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

গতকাল টুইট করে এই কোয়ারেন্টাইনে পাঠানোর ব্যাপারটা জানিয়েছেন বিহারের ডিজিপি গুপ্তেশ্বর পাণ্ডে। তিনি জানান, “আইপিএস অফিসার বিনয় তিওয়ার পাটনা থেকে মুম্বই পৌঁছন রবিবার। যে দলটি মুম্বইয়ে তদন্ত করছে তার নেতৃত্ব দেওয়ার জন্য যান তিনি। কিন্তু রাত ১১টা নাগাদ তাঁকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠান বৃহন্মুম্বই পুরসভার আধিকারিকরা। অনেক অনুরোধের পরেও তাঁকে আইপিএস মেসে থাকার অনুমতি দেওয়া হয়নি। ফলে গোরেগাঁওতে একটি গেস্ট হাউসে থাকতে হচ্ছে বিনয়কে।”

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী ও আরও ৫ জনের বিরুদ্ধে বিহারের পাটনায় রাজেন্দ্র নগর থানায় এফআইআর দায়ের করে প্রয়াত অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং। এই অভিযুক্তদের বিরুদ্ধে প্ররোচনা, চুরি ও বিশ্বাসভঙ্গ এবং বেআইনিভাবে সম্পত্তি লিখিয়ে নেওয়াসহ বেশকিছু ধারায় অভিযোগ দায়ের হয়েছে। প্রয়াত অভিনেতার বাবার অভিযোগের ভিত্তিতেই তদন্ত চালাচ্ছে বিহার পুলিশ। সেই তদন্তের স্বার্থেই আপাতত মুম্বইতে আছেন বিহার পুলিশের চারজনের একটি দল। আর সেই দলে যোগ দেওয়া IPS অফিসার বিনয় তিওয়ারিকে চক্রান্ত করে কোয়ারেন্টাইনে পাঠানোর অভিযোগ উঠল মুম্বাইয়ের এক আধিকারিকদের বিরুদ্ধে।