নিউজবিনোদন
Trending

সুশান্তের মৃত্যু তদন্তে নতুন রহস্য, রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদক চক্রে আরও এক অভিনেতার নাম

বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই আঙ্গুল উঠেছে তার বান্ধবী রিয়া চক্রবর্তী দিকে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুর জন্য রিয়ার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন অভিনেতার বাবা। সুশান্ত মৃত্যুরহস্য ভেদে ময়দানে নেমেছে সিবিআই। সম্প্রতি রিয়া চক্রবর্তীর সঙ্গে মাদকের লেনদেন সম্পর্কিত একটি তথ্য উঠে এসেছে। আর এরই মাঝে রিয়ার সঙ্গে মাদকের লেনদেনে নাম জড়ালো আরও এক অভিনেতার।

সুশান্ত মৃত্যুরহস্য ভেদে গোয়েন্দারা পরপর তিনদিন মুম্বইয়ের সান্তাক্রুজের ডিআরডিও গেস্ট হাউজে রিয়াকে একটানা জিজ্ঞাসাবাদ চালান। সম্প্রতি শোনা যাচ্ছিল গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদে নাকি ঘেমে নেয়ে এক হয়েছিলেন রিয়া। এরই মাঝে মঙ্গলবার রিয়া চক্রবর্তীর বাবা, মা ও ভাইকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ করা হয়,তবে এদিন অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হয়নি বলেই খবর। কিন্তু সেই জিজ্ঞাসাবাদের মাঝেই উঠে এলো চাঞ্চল্যকর তথ্য। টেলিভিশন অভিনেতা সুভেদ লোহিয়ার সঙ্গে নাকি অভিনেত্রী রিয়া চক্রবর্তীর মাদক সংক্রান্ত বিষয়ে লেনদেন হয়েছে। সুভেদের সঙ্গে রিয়ার সেই লেনদেন নিয়ে সিবিআই বিভিন্ন দিক খতিয়ে দেখছে বলে খবর।

অন্যদিকে, সোমবার ডিআরডিও গেস্ট হাউজে রিয়া চক্রবর্তীর পাশাপাশি সুভেদ লোহিয়া, সিদ্ধার্থ পিটানি, নীরজ সিং, গাড়ি চালক রজ্জাক-সহ আরও ২ জনকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। সুভেদ এবং গোয়ার ব্যবসায়ী গৌরব আর্যর সঙ্গে রিয়া চক্রবর্তীর মাদকের লেনদেনের অভিযোগের পরই সমস্ত দিকটাই খতিয়ে দেখছে সিবিআই।

গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাটে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। ময়নাতদন্তের রিপোর্ট বলেছে আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও তা মানতে নারাজ সুশান্তের পরিবার এবং তার বাবা। জাস্টিস ফর সুশান্তে মেতে উঠেছে গোটা দেশ। সুশান্ত অনুরাগীরা জানতে চায় কিভাবে মৃত্যু হলো অভিনেতার। আর এরই মাঝে সিবিআইকে সুশান্ত মৃত্যু রহস্য ভেদ নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। সিবিআই তদন্তে নেমে একাধিকবার জেরা করে রিয়া চক্রবর্তীকে। তারই মাঝে শোনা গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের বাড়িতে ব্যক্তিগত পার্টিতে নাকি মাদকের নেশায় বুঁদ হয়ে থাকতেন প্রয়াত অভিনেতা। আর সুশান্তকে গাঁজার নেশা সরাতে তাঁকে লুকিয়ে মাদক দেওয়া শুরু করেন রিয়া চক্রবর্তী। যদিও সবটাই রটেছে বাকিটা তদন্ত সাপেক্ষ।

Tags

Related Articles

Close