নিউজবিনোদন
Trending

সুশান্ত মামলায় ফাঁসছে করণ জোহর সহ ৭ তারকা! নোটিশ ধরাল বিহার আদালত

Advertisement
Advertisement

বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত মৃত্যুর পর থেকেই একটাই প্রশ্ন উঠেছিল আত্মহত্যা নাকি খুন! প্রায় চার মাস হতে চলল সুশান্ত হারা বলিউড। বলিউড যখন সরগরম সুশান্ত সিং রাজপুত মৃত্যু থেকে মাদক যোগ নিয়ে তখনই AIIMS সুশান্তের খুনের তত্ত্ব খারিজ করে অভিনেতার মৃত্যুকে আত্মহত্যা বলেই মত দিয়েছে। এরই মাঝে এবার সুশান্ত মৃত্যু মামলায় কর্ণ জোহর সহ সাত বলিউড সেলেবকে নোটিশ বিহার আদালতের।

ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুরহস্য ভেদে নেমে মাদক যোগের হদিশ পায় তদন্তকারীরা। আর সেই মাদক যোগে নাম জড়ায়
বি-টাউনের তাবড় তাবড় সেলেবদের। এরই মাঝে জামিন পায় সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। এইসবের মাঝেই এবার একজোট বলিউড। রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামী ও টাইমস নাও-র সঞ্চালক নবিকা কুমার সহ চার সাংবাদিকের বিরুদ্ধে অভিনেত্রী, পরিচালক, কলাকুশলীদের বিরুদ্ধে দায়িত্বজ্ঞানহীন, অবমাননাকর ও অপমানসূচক রিপোর্টিং, করা হয়েছে এই অভিযোগ তুলে মামলা দায়ের করে বলিউডের অভিনেতা পরিচালকদের মোট ৩৪টি প্রযোজনা সংস্থা l

সুশান্ত মৃত্যুর পর থেকেই উঠেছিল স্বজনপোষণের অভিযোগ। স্টার কিড বয়কট থেকে একাধিক অভিযোগ উঠেছিল বলিউডের বিরুদ্ধে। সুশান্ত মৃত্যু মামলায় এবার পরিচালক কর্ণ জোহর, সঞ্জয়লীলা বনশালী, আদিত্য চোপড়া ও একতা কপূর সহ সাত বলিউড সেলবকে নোটিশ পাঠায় বিহারের মুজফফরপুরের এডিজে আদালত। মুজফফরপুর আদালতের অ্যাডভোকেট সুধীর কুমার ওঝা জানান ২১ অক্টোবর পরবর্তী শুনানি।

গত সোমবার বলিউডের হেভি ওয়েটদের কাছে নোটিশ যায়। সেই নোটিশ সাফ জানানো হয়েছে আগামী ২১ অক্টোবর বলিউড প্রযোজকদের সকাল সাড়ে দশটায় সশরীরে অথবা তাঁদের অ্যাডভোকেটের মাধ্যমে আদালতে উপস্থিত থাকার জন্য। যদি উপস্থিত না হতে পারে সেক্ষেত্রে এক তরফা শুনানির মাধ্যমে পরবর্তী নির্দেশ দেওয়াও হতে পারে। এর থেকে বোঝাই যাচ্ছে জোর ফাঁসান ফেঁসে গিয়েছে বলিউডের হেভিওয়েটদের একাংশ।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles