নিউজবিনোদন
Trending

সুশান্ত মামলা, রিয়ার মুখোশ খুলে দিলো এক প্রতিবেশী, জানালেন এই বিস্ফোরক তথ্য

Advertisement
Advertisement

যতদিন এগোচ্ছে ততোই যেন জল অন্য দিকে গড়াচ্ছে সুশান্ত মৃত্যু কাণ্ডে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু-রহস্যে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। বি-টাউন যখন উত্তাল সুশান্ত মৃত্যু থেকে মাদক যোগ নিয়ে সেই সময় রিয়াকে নিয়ে বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আনলেন বিয়ার এক প্রতিবেশী।

বেশ কিছুদিন আগে সুশান্তের মৃত্যু নিয়ে রিয়াকে তদন্তকারীরা প্রশ্ন করলে রিয়া জানায় সুশান্তের সঙ্গে বিয়ার সম্পর্ক ভেঙে গিয়েছিল। রিয়ার দাবি ছিল সুশান্তের মৃত্যুর বেশ কয়েকদিন আগেই সুশান্তের নাকি বাড়ি ছেড়ে দেন রিয়া। যদিও রিয়া কতটা সত্যি বলেছেন তা নিয়ে রয়েই যাচ্ছে সন্দেহ।

সূত্রের খবর, রিয়ার অ্যাপার্টমেন্টের এক প্রতিবেশী নিজের চোখে দেখা ঘটনা এবার প্রকাশ্যে এনেছেন। ওই প্রতিবেশীর দাবি ১৩ জুন সন্ধে ছটা, সাড়ে ছটা নাগাদ প্রয়াত সুশান্ত রিয়াকে তাঁর জুহুর অ্যাপার্টমেন্টে নামিয়ে দিয়ে সেখান থেকে চলে যান। এমনকি ওইদিনের ঘটনা রেকর্ড আছে বলে দাবি করেছেন প্রতিবেশী।

অন্যদিকে এর আগে মুম্বইয়ের বিবেকানন্দ গুপ্তা দাবি করেছিলেন, ১৩ জুন রাতে রিয়াকে তাঁর বাড়িতে নামিয়ে দিয়ে আসেন সুশান্ত। যদিও সেই দাবি মিথ্যা বলে সুর চড়িয়ে ছিলেন সুশান্ত সিং রাজপুতের কাছের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। তার দাবি ছিল, ১৩ জুন রাতে সুশান্তের সঙ্গে দেখা করেননি রিয়া। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে রিয়ার অ্যাপার্টমেন্টের ওই প্রতিবেশী আর বিবেকানন্দ গুপ্তার দাবি এক। তাহলে কি মিথ্যে বলেছিলেন রিয়া ও সিদ্ধার্থ পিঠানি উঠছে প্রশ্ন! রিয়ার প্রতিবেশীর কথায় ফের রহস্য ঘনাচ্ছে। প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রায় সুশান্তের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতার ঝুলন্ত দেহ। যখন সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন তা নিয়ে তোলপাড় বলিউড তখনই AIIMS সুশান্তের খুনের তত্ত্ব খারিজ করে দেয়। সূত্রের খবর, ডা. সুধীর গুপ্ত ও তাঁর টিম খুনের তত্ত্ব খারিজ করে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলেই মত দিয়েছে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles