অফবিটনিউজরাজ্য
Trending

হাসি মুখে ফিরে আসলেন সুশান্ত! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

মৃত্যুর প্রায় তিন মাস পর ফিরে এলেন বলিউড হার্টথ্রব সুশান্ত সিং রাজপুত। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যু নিয়ে উত্তাল দেশ। এরই মাঝে অবিকল সুশান্তকে দেখা গেল আসানসোলে। অবাক লাগছে এটা কিভাবে সম্ভব, সুশান্ত তো মারা গিয়েছে ?

গত ১৪ জুন দিনটি সকলের কাছে নেমে এসেছিল আঁধার। ওইদিনই সবাই জানতে পারে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সুশান্তের অকাল মৃত্যু মানতে পারিনি অনেকেই। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুরহস্য তদন্তে নেমে জট খুলেছে একাধিক অজানা তথ্যের। এইসবের মাঝেই দেখা মিলল অবিকল সুশান্তের। তৈরি হলো সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি। প্রয়াত অভিনেতার সম্পূর্ণ একটি মূর্তি তৈরি করলেন আসানসোলের শিল্পী সুশান্ত রায়।

আসানসোলের ওই শিল্পী তার নিজস্ব বাসভবনের কাছে তার সংগ্রহশালায় রেখেছেন সুশান্তের এই মোমের মূর্তিটি।সেটি দেখে মনেই হবেনা যে মোমের একটি মূর্তি। মনে হবে যেন আপনার সামনে দাঁড়িয়ে আছে সুশান্ত। ৫ ফুট ১০ ইঞ্চির এই মূর্তি অবিকল সুশান্ত। সেই ভুবন ভোলানো মুখের হাসি, এক চেহারা, একই মুখ একটি চেয়ার ধরে হাসি মুখে দাঁড়িয়ে আছেন সুশান্ত। ইতিমধ্যেই সুশান্তের মূর্তিটি দেখতে এলাকাবাসী ভিড় জমিয়েছেন। কেউ হা করে সুশান্তের মূর্তিটি দেখছে আবার কেউ সুশান্তের মূর্তির সাথে সেলফি তুলছে। এককথায় সুশান্তের মোমের মূর্তি পেয়ে খুশি ভক্তরা।
গতকাল মহালয়ার শুভ লগ্নে সংগ্রহশালাতেই সুশান্তের মূর্তিটি উন্মোচিত হয়। শিল্পী সুশান্ত রায় এর আগেও প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের একটি মোমের মূর্তি বানান। যা ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছে।

তবে হঠাৎ প্রয়াত অভিনেতা সুশান্তের মূর্তি বানানো কেন ?এই প্রসঙ্গে শিল্পী সুশান্ত রায় বলেন, ‘আমি সুশান্তের ভক্ত হয়ে পড়ি ধোনি সিনেমাটি দেখার পরই। কিন্তু সুশান্তের মতো একজন শিল্পী অকালে আমাদের ছেড়ে চলে গেল। তাঁর হঠাৎ মৃত্যু সকলের মতো আমাকেও নাড়িয়ে দেয়। তাই আমি মূর্তিটি তৈরি করলাম অভিনেতার স্মৃতির উদ্দেশ্যে। গত দেড় মাসের প্রচেষ্টায় মূর্তিটি পূর্ণাঙ্গ রূপ পায়। আমি তার মৃত্যুর সঠিক তদন্ত হোক এটা চাই’। দেখুন সেই ভিডিও-

Tags

Related Articles

Close