মলয় দে নদীয়া:- নদীয়া জেলায় আজ নতুন করে কর" />মলয় দে নদীয়া:- নদীয়া জেলায় আজ নতুন করে কর" />মলয় দে নদীয়া:- নদীয়া জেলায় আজ নতুন করে কর" />মলয় দে নদীয়া:- নদীয়া জেলায় আজ নতুন করে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ৫৭ জনের অর্থাৎ জেলায় এই নিয়ে মোট আক্রান্ত সংখ্যা গিয়ে দাঁড়ালো " />
×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

আবারও কড়া লকডাউন, টানা ৭ দিন লকডাউন থাকবে নদীয়ার যেসব এলাকা, দেখে নিন তালিকা

প্রতিটা ব্লক শহরে ক্রমাগত বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা, আর তাই উদ্বিগ্ন জেলা প্রশাসন। তাই আগামীর কথা মাথায় রেখে আবারও সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নিলেন প্রশাসন।

মলয় দে নদীয়া:- নদীয়া জেলায় আজ নতুন করে করোনা পজিটিভ রিপোর্ট এসেছে ৫৭ জনের অর্থাৎ জেলায় এই নিয়ে মোট আক্রান্ত সংখ্যা গিয়ে দাঁড়ালো ৯৯৯ জন। প্রতিটা ব্লক শহরে ক্রমাগত বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা, আর তাই উদ্বিগ্ন জেলা প্রশাসন। তাই আগামীর কথা মাথায় রেখে আবারও সম্পূর্ণ লকডাউনের সিদ্ধান্ত নিলেন প্রশাসন। আগামী ৭ তারিখ শুক্রবার মধ্যরাতে থেকে ১৪ তারিখ শুক্রবার মধ্যরাত পর্যন্ত বন্ধ থাকতে চলেছে সমস্ত কিছু।

দেখে নেওয়া যাক জেলার কোন কোন এলাকায় লকডাউন থাকবে?

কৃষ্ণনগর, শান্তিপুর, চাকদহ, গয়েশপুর, হরিণঘাটা, কল্যাণী, রানাঘাট এই সাতটি মিউনিসিপ্যালিটির সাথে কুপার্স নোটিফাইড এরিয়া এবং রানাঘাট টু ব্লকের নোকারি জিপি, চাকদহ ব্লকের তাতলা টু জিপি, কল্যাণী ব্লকের কাঁচরাপাড়া এবং সগুনা জিপি, তেহটটো ২ ব্লকের পলাশীপাড়া জিপি, তেহটটো ওয়ান ব্লকের তেহট্টো জিপি, চাপরা ব্লকের মহৎপুর জিপি এবং বৃত্তিহুদা জিপি, কালীগঞ্জ ব্লকের দেবগ্রাম জিপি এবং মিরা -১ জিপি, কৃষ্ণনগর ওয়ান ব্লকের দোগাছি জিপি, দেপাড়া জিপি, ভাতজাংলা জিপি, ভান্ডারখোলা জিপি, নবদ্দীপ ব্লকের মাজদিয়া জিপি এবং পঞ্চশীলা জিপি , নাকাশিপাড়া ব্লকের বেথুয়া ডহরি -১ এবং বেথুয়া ডহরি- ২ জিপি, করিমপুর ১ ব্লকের এর করিমপুর ১ এবং করিমপুর ২ জিপি, তেহটটো ১ ব্লকের বেতাই ১ জিপি, চিৎকা জিপি, তেহট্টো জিপি, কানাইনগর জিপি, নাটনা জিপি।