নিউজরাজ্য

Big News- করোনাকে হারিয়ে রাজ্যে সুস্থ ৩ রোগী!

Advertisement
Advertisement

প্রীতম দাস : রাজ্য সহ গোটা দেশজুড়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। ফলে প্রশাসন থেকে সাধারণ মানুষ সবার কপালে বেড়েছে চিন্তার ভাঁজ। সারাবিশ্বে এখনো অব্দি আক্রান্তের সংখ্যা 8 লক্ষের কাছাকাছি। এমতাবস্তায় কিছুটা হলেও স্বস্তির খবর পাওয়া গেল চিকিৎসা মহল থেকে। রাজ্যে সর্বপ্রথম করোনা ভাইরাস এ আক্রান্ত হন রাজ্য সরকারি আমলা পুত্র , দ্বিতীয় বালিগঞ্জের এক ব্যবসায়ী ও তৃতীয় স্কটল্যান্ড ফেরত এক ছাত্রী।

সূত্রের খবর, এই তিনজনের নতুন করে করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।এই খবর পাওয়ার পর স্বভাবতই অনেকের মনে আশার আলো জেগে উঠেছে। জানা গেছে সমস্ত ধরনের গাইডলাইন মেনে তাদেরকে 14 দিনের আইসোলেশন সিঙ্গেল কেবিনে রেখে দেওয়া হয়েছিল। চিকিৎসার পর পুনরায় তাদের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। সেই পরীক্ষায় তিনজনের রিপোর্ট নেগেটিভ আসে। যার দরুন তাদেরকে করনা ভাইরাসের প্রকোপ থেকে মুক্ত ও সুস্থ বলে মনে করা হচ্ছে।

এবার তাদেরকে আইসোলেশন ট্রেনিং রুম থেকে বের করে আরও 14 দিনের জন্য আইসোলেশন ওয়ার্ডে রেখে দেওয়া হবে। এই 14 দিন যাবত তাদের স্বাস্থ্যের উপর নজরদারি রাখা হবে। তারা এতদিন যে সমস্ত জিনিসপত্র ব্যবহার করেছেন সেগুলো কে নষ্ট করে ফেলে দেওয়া হবে। আইসোলেশন ওয়ার্ডে 14 দিন থাকার পর তাদের নমুনা পুনরায় পরীক্ষার জন্য পাঠানো হবে। সেই পরীক্ষায় যদি রিপোর্ট নেগেটিভ আসে তারপর তাদেরকে বাড়ি যাবার জন্য অনুমতি দেওয়া হবে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles