×

লকডাউন দেশ! এম্বুলেন্সে রমরমা মদের ব্যাবসা, ফোন করলেই হোম ডেলিভারী

করোনা ভাইরাস এর জন্য দেশের সকলেই নিজেদের হোম কোয়ারেন্টাইন এ রেখেছেন। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দেশের বর্তমান অবস্থা আশঙ্কাজনক। সতর্কতার কথা ভেবে বর্তমানে গোটা দেশেই লক ডাউন ঘোষনা করা হয়েছে ।কিন্তু তাতেও মানুষ এর মতি ফিরছে না চলছে অবুঝ এর মতো কাজ।নেশা যেন জীবন এর অঙ্গ হয়ে উঠেছে কিছু মানুষের কাছে।পুলিশের চোখ ফাকি দিয়ে চলছে পাচার কাজ।

অ্যাম্বুলেন্স এর ভিতর তল্লাশি চালাতে চক্ষু চড়কগাছ হলো পুলিশের অ্যাম্বুলেন্স এর ভেতর থেকে উদ্ধার হলো বোতল বোতল বিদেশী মদ। ঘটনাটি ঘটেছে মালদার হবিবপুরে। অ্যাম্বুলেন্সে করে এভাবে মদ পাচারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা ।লকডাউন এর শুরু থেকেই পুলিশ এবং আফগানি দপ্তরের কাছে বেআইনিভাবে মদ বিক্রির খবর আসছিল নির্ধারিত দামের চেয়ে বেশি দামে বিক্রি করা হচ্ছিল এই মদ। কয়েকটি নম্বরে ফোন করলেই নির্দিষ্ট জায়গায় পৌঁছে যাচ্ছিল দামি বিদেশি মদ। এক্ষেত্রে মদ বিক্রেতারা বিভিন্ন এজেন্ট রাস্তার ধারে অবস্থিত ধাবা গুলিকে কাজে লাগাচ্ছিলেন।

গোপন সুত্রে খবর পেয়ে তৎপর হয় পুলিশ।ইরেজবাজার থানার 34 নম্বর জাতীয় সড়ক সংলগ্ন দোকানগুলির ওপর বিশেষ নজর রাখতে শুরু করে পুলিশ।এরপর শুক্রবার সকালে একটি ambulance আটক করে হবিবপুর থানার পুলিশ।সেই ambulance এর ভিতর থেকে উদ্ধার করা হয় বিদেশি মদ।

আইহো নাকা চেকিঙ এর কাছে পুলিশ Ambulance টিকে আটক করে।পুলিশের প্রাথমিক সন্দেহ হবিবপুরের কোনো দোকান থেকে বেআইনীভাবে এই মদের বোতল নিয়ে আসা হচ্ছিল।এই মদ পাচারের ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Related Articles