কবে বিদায় নেবে করোনা? কী বলছেন জ্যোতিষ? নিজেই জেনেনিন

Advertisement

বিশ্বাস অবিশ্বাস নিজের কাছে ।কিছু ধারনা থাকে যা পুরনো দিন থেকে চলে আসছে অনেকেই এখন জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস রাখেন।তাই কোনো খারাপ অবস্থায় পড়লে ভাগ্যগননা বা ভবিষ্যতে কি হতে চলেছে এ সম্পর্কিত জানতে চান।পৃথিবীর বর্তমান পরিস্থিতি এখন যথেষ্ট ভয়াবহ।
করোনা ভাইরাসের সংক্রমনের ফলে যে পরিস্থিতি তৈরি হয়েছে তাকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা মহামারী চেয়েও ভয়ংকর বলে ব্যাখ্যা করেছেন ।পর্যন্ত গোটা বিশ্বে মোট করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এক লক্ষ 56 হাজার 948 জন ভারতীয় করোনা ভাইরাস এর আক্রান্তের সংখ্যা 107.এই মহামারি থেকে মুক্তি কবে পাবে তারই দিন গুনছে সকলে।

Advertisements

এই বিষয়ে নক্ষত্রের অবস্থান বিচার করে জ্যোতিষশাস্ত্রবিদ আচার্য বিনোদ কুমার ইনস্টাগ্রামে একটি তথ্য তুলে ধরেছেন। তিনি লিখেছেন -সেপ্টেম্বর এবং নভেম্বরের মধ্যে করোনা ভাইরাস ভারত থেকে বিদায় নিতে পারে। ভালো করে গরম পড়তেই করোনার দাপট কিছুটা কমবে ।কিন্তু আবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছেন যে আবহাওয়ার সাথে এই ভাইরাসের কোন সম্পর্ক নেই।

Advertisements

বিনোদ কুমার মানুষের অনিয়ন্ত্রিত অশুদ্ধ জীবনযাপকে এই অসুখ ছড়িয়ে পড়ার কারণ হিসেবে দায়ী করছেন। তিনি বলেছেন 2020 ভারতের শাসক গ্রহ হল বৃহস্পতি। যা শীঘ্রই মকর রাশিতে প্রবেশ করবে। 30 জুন থেকে 20 নভেম্বর পর্যন্ত মকর রাশিতে অবস্থান করবে বৃহস্পতি আর এই সময়ের মধ্যেই অনেকটা নিয়ন্ত্রণে আসবে করোনাভাইরাস।

বিজ্ঞানীদের কথা সমর্থন করে তিনিও সকলকে সতর্ক থাকতে বলেছেন পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে বলেছেন। এছাড়াও কোনরকম ঠাণ্ডা জায়গায় বেড়াতে না যাওয়ার পরামর্শ দিয়েছেন আর বলেছেন গরম পড়লে আমাদের দেশের পরিস্থিতি অনেকটা ভালো হওয়ার আশা জাগিয়েছেন।

Related Articles