খেলানিউজ

শেষ মূহুর্তে পিছিয়ে গেল সৌরভের ছুটি! মহারাজের চিন্তায় বাড়ি ও হাসপাতালের সামনে উপস্থিত হাজার হাজার অনুরাগী

Advertisement
Advertisement

আপাতত স্বস্তিতে ছিলেন সৌরভ অনুগামীরা, কারণ আজই হাসপাতাল থেকে ছুটি পাওয়ার কথা ছিল সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের। আজ সকালেই হাসপাতালে পৌঁছে গেছেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়। প্রসঙ্গত, এদিন সৌরভের শারীরিক সক্ষমতা নিয়ে আলোচনা করে একের পর এক মেডিক্যাল টিম গঠন করা হয়। কনফারেন্সে যোগ দেন বাইরের দেশের বিশেষজ্ঞরাও। তবে শেষ পর্যন্ত চূড়ান্ত সিদ্ধান্ত নেন ডাক্তার দেবী শেঠিই।

উল্লেখ্য, গত শনিবার সকালবেলা শরীরচর্চা করার সময় আচমকাই বুকে ও পিঠে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। চিকিৎসকরা জানিয়েছিলেন, হৃদরোগে আক্রান্ত হয়েছেন সৌরভ। তাঁর হৃদপিণ্ডে তিনটি ব্লকেজ দেখা দিয়েছিল এবং বাইপাস সার্জারি না করে ব্লকেজগুলোর একটিতে স্ট্রেন্ট বসানো হয়। বর্তমানে ভালো আছেন যদিও তিনি। প্রসঙ্গত, অসুস্থ হওয়ার আগে মহারাজের রাজনীতিতে যোগ দেওয়ার গুজব ছড়িয়ে পড়েছিল, সে বিষয়ে ডাক্তার দেবী শেঠিকে প্রশ্ন করা হলে তিনি এড়িয়ে যান বিষয়টি। তবে মহারাজের অসুস্থতার পর মঙ্গলবার সৌরভ ফিট ঘোষণার পর ‘দাদা’ রাজনীতিতে যোগ দিতে পারবেন কিনা সেই প্রশ্ন‌ও করা হয় ডাক্তার দেবী শেঠিকে। মজা করে তিনি জানান, “প্রয়োজনে প্লেনও ওড়াতে পারেন প্রাক্তন ভারত অধিনায়ক। শুধু একটু নিয়ন্ত্রিত জীবন যাপন করা দরকার এই মূহুর্তে।”

কিন্তু শেষ খবর পাওয়া অবধি জানা গেছে, হাসপাতাল থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটি বুধবার নয়, বৃহস্পতিবার হবে। তাঁর ছুটির খবর শুনে হাসপাতালের সামনে হাজির ছিল দেশের বিশিষ্ট সংবাদমাধ্যমগুলি। মহারাজকে দেখতে হাজির হয়েছিলেন প্রায় কয়েক হাজার অনুরাগী। কিন্তু বেলা ১১টার পর হাসপাতাল কর্তৃপক্ষ হঠাৎ জানায় মহারাজের ছুটি কাল হবে।

এদিন হাসপাতালের পক্ষ থেকে চিকিৎসক রূপালী বসু ঘোষণা জানান, সৌরভ গঙ্গোপাধ্যায় সম্পূর্ণ সুস্থ রয়েছেন। তবে আজ বাড়ি যেতে চান না তিনি। নিজের ইচ্ছাতেই আরও ১ দিন হাসপাতালেরই পর্যবেক্ষণে থাকতে চান। আরও জানা গেছে, মহারাজের ছুটি হবে আগামীকাল বেলা ১০টা নাগাদ। 

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটির খবর শুনে ভক্তরা এদিন বেসরকারি হাসপাতালের সামনে ভিড় করেছিলেন। হাতে ছিল শুভেচ্ছাবার্তা লেখা প্ল্যাকার্ড, কাগজ। তাঁদের সামলাতে রীতিমতো বেগ পেতে হয় পুলিশকে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়ির সামনেও হাজির হন ভক্তরা। তবে হাসপাতাল সূত্রে জানা গেছে, ভক্তদের বিপুল ভিড় দেখেই পিছিয়ে যান প্রাক্তন ভারত অধিনায়ক। তবে, পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার লক্ষ্মীবার বলেই হয়ত তিনি সেদিন বাড়ি ফিরতে চাইছেন।

Related Articles