অর্থনীতিনিউজ

Lottery Winning Tricks: লটারি কেটে রাতারাতি কোটিপতি হতে চান? তবে এই পদ্ধতিতে কাটুন লটারি

রাতারাতি কোটিপতি হতে কে না চাই? কিন্তু এই পথের একটাই উপায়-লটারি জেতা। আর সেই আশাতেই কোটি কোটি মানুষ কোন যুগ থেকে লটারি কেটে আসছেন। কারো ভাগ‍্য খুলছে কেউ আবার কেবল ভাগ্যকে দুষছেন। তবে অনেকেই হয়তো জানেন না লটারি কাটার ক্ষেত্রে ভাগ্য জড়িয়ে থাকলেও তার সাথে জড়িয়ে রয়েছে কিছু ট্রিকস যা জেতার সম্ভাবনা বাড়িয়ে দেয়। ঠিকঠাক লটারি নম্বর কেনার ক্ষেত্রে লুকিয়ে রয়েছে বহু কৌশল আজকে এই প্রতিবেদন জানাবে সেইসব কৌশলগুলিই যার মাধ্যমে আপনার ভাগ্যেও শিকে ছিড়তে পারে।

লটারির টিকিট- সাধারণত লটারি টিকেট ৫ নম্বরের হয় যেমন ধরুন কোন লটারি টিকিটের নম্বর ABCDE এখানে লেটার গুলি হলো 0-9 পর্যন্ত কোনো এক সংখ‍্যা। এই লটারি টিকিটে প্রথম সংখ্যার A কে লটারির চলতি ভাষায় ব্যাক নম্বর বলা হয়। দ্বিতীয় তৃতীয় সংখ‍্যা BC মিডল ও শেষের দুটি সংখ্যা DE কে বলা হয় লাস্ট ডিজিট নম্বর।

লটারি কাটার স্পেশাল ট্রিক-

প্রথমেই আপনাকে চোখ রাখতে হবে শেষে ২ ডিজিটের দিকে। ধরুন লটারি দোকানে যেকোনো ব্যাক ও মিডিল নাম্বার বিশিষ্ট ঘরে টিকিট রয়েছে, এক্ষেত্রে লাস্ট ভিজিট নম্বর কিভাবে বাছবেন অনেকেই জানেন না সে ক্ষেত্রে মনে রাখবেন মিডিল নম্বরের ঘরে যে দুটো সংখ্যা আছে সেগুলির 10 ঘর অব্দি নম্বর এবং মিডিল নম্বর এর বিপরীত নম্বর গুলোর দশ ঘরের মধ্যে টিকিটটা কাটতে হবে।

ধরুন লটারির প্রথম মিডিল রয়েছে 64 তাহলে লাস্ট ডিজিট নম্বর মিডিল নম্বরের দুটো সংখ্যা 6 ও 4. এর ভিত্তিতে দশ ঘরের মধ্যে অর্থাৎ 60 থেকে 69 এবং ৪০ থেকে ৪৯ এর মধ্যে টিকিট কাটবেন।

আবার ছয় এর বিপরীত নম্বর এক ও চার এর বিপরীত নম্বর ৯ এর ভিত্তিতে দশ ঘরের মধ্যে অর্থাৎ ১০-১৯ এবং ৯০-৯৯ এর মধ্যে টিকিট কাটবেন।

ক্ষেত্রে আপনার মিডিলের ভিত্তিতে টার্গেট লাস্ট ডিজিট-
60-69
40-49
10-19
90-99

লাস্ট ডিজিট নম্বরগুলির মধ্যে যেগুলি মিডিল নম্বরের সংখ্যা দুটো দিয়ে দশঘর পর্যন্ত নেয়া হয়েছে সেগুলিকে প্রথমে টার্গেট হিসাবে রাখতে হবে। এক্ষেত্রে 60-69 ও 40-49 এর মধ্যে কার টিকিট নম্বর গুলিকে ফার্স্ট টার্গেট ধরতে হবে। মিডলের শেষ নম্বর এক্ষেত্রে 4 বিপরীতে নম্বর 9 এর ঘরের 90-99 ঘরটিকে সেকেন্ড টার্গেট হিসেবে রাখবেন।

লটারি চলতে নিয়মে
0-5
1-6
2-7
3-8
4-9

এগুলি একে অপরের বিপরীত নম্বর।

দশঘর বিশিষ্ট নম্বর গুলির মধ্যে যে টিকিট নম্বর গুলি কাটবেন-

তাদের মিডলের শেষ নম্বর ও লাস্ট ডিজিট নম্বর মধ্যে বিয়োগফল 1 0 -1 হতে হবে।

যেমন 6483 নম্বরে মিডিলে ও লাস্ট ডিজিটের শেষ নম্বরের মধ‍্যে বিয়োগফল 1 .

একই রকম ভাবে 64 মিডল ও লাস্ট ডিজিট নম্বর 40-49 এর ক্ষেত্রে টার্গেট নম্বর গুলি হবে-

6443 – বিয়োগফল 1
6444- বিয়োগফল শূন্য
6445 বিয়োগফল -1

এভাবে লটারি টিকিট কাটলে আপনার লটারি জেতার সম্ভাবনা বেড়ে যাবে।

Related Articles