অর্থনীতিটেক নিউজনিউজ

SBI-এর ৪৪ কোটি গ্রাহকদের জন্য জরুরী ঘোষণা, যা অবশ্যই জানা দরকার

পুজোর মুখে বেশ কিছুক্ষণের জন্য বন্ধ থাকতে চলেছে ব্যাঙ্কিং পরিষেবা। চিন্তার ভাঁজ গ্রাহকদের কপালে! মহাপঞ্চমী ও মহাষষ্ঠীর দিন স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বেশ কিছুক্ষণের জন্য বন্ধ রাখতে চলেছে তাদের ডিজিটাল পরিষেবা। বেশ কিছুক্ষণের জন্য গতকালও এই সংস্থার অনলাইন ব্যাঙ্কিং পরিষেবা বন্ধ থাকার জেরে ব্যাহত হয় UPI, YONO, YONO LITE পরিষেবা!

গ্রাহকদের যাতে কোনো অসুবিধার মধ্যে পড়তে না হয় সে জন্য ব্যাংকের তরফ থেকে 44 কোটি গ্রাহকদের ইতিমধ্যেই আইলার্টেড করা হয়েছে। ব্যাংকিং সংস্থাটির তরফের টুইট করে জানানো হয় ব্যাংকটির ইউপিআই পরিষেবা আপগ্রেডেশনের জন্যই 10 ও 11ই অক্টোবর রাত এগারোটা কুড়ি মিনিট থেকে একটা কুড়ি মিনিট পর্যন্ত বন্ধ থাকবে সমস্ত রকম অনলাইন পরিষেবা।

উল্লেখ্য এই সময়কালটিতে গ্রাহকেরা কোন রকম টাকা পয়সার লেনদেন অনলাইন মাধ্যমে করতে পারবেন না।ব্যাংকটি তার ডিজিটাল সিস্টেম আপগ্রেডেসনের কারণে মাঝে মধ্যেই বন্ধ রাখে তার ডিজিটাল পরিষেবা। গ্রাহকেরা যাতে উন্নত ডিজিটাল পরিষেবার সুযোগ সুবিধা পেতে পারে এইজন্য এর আগেও এস বি আই বন্ধ রেখেছিল তাদের অনলাইন ব্যাংকিং সিস্টেম।

পরিসংখ্যান বলছে yono অ্যাপ এর ব্যবহারকারীর সংখ্যা বর্তমানে 3.45 কোটি ছাড়িয়ে গেছে। তথ্য অনুযায়ী প্রতিদিন প্রায় 90 লক্ষ বার অ্যাপটিতে লগইন করে ব্যাংকটির গ্রাহকেরা। সুতরাং পুজোর আগে হাতে টাকা পয়সার প্রয়োজন হলে আগে থেকেই ব্যাঙ্কিং পরিষেবা নিয়ে নিন কেননা এদিন মধ্যরাতে বন্ধ হতে চলেছে এস বি আই নেট ব্যাংকিং!

Tags

Related Articles

Close