নিউজরাজনীতিরাজ্য

নির্বাচনী প্রচারে বেরিয়ে শাড়ির কুঁচি ধরে দৌড় মারল অভিনেত্রী সায়নী ঘোষ, দেখুন ভিডিও

তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আসানসোল দক্ষিণের বিধানসভায় প্রার্থী হয়ে দাঁড়িয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। অভিনেত্রী টিকিট পাওয়ার পর থেকেই একের পর এক আক্রমণের শিকার হয়েছেন, তবে সেসব কে পেছনে ফেলে নিজের কেন্দ্রে প্রচারে নামলেন সায়নী।

সায়নী কে রবিবার দেখা গেল তেমনই এক প্রচারে, পরনে ছিল সুতির শাড়ি চোখে চশমা। দুপুরে রৌদ্র তাপে একেবারে ভোটের যথার্থ সাজে ছিলেন অভিনেত্রী। এদিন পায়ে হেঁটে নিজের কেন্দ্রের অলিগলি বেড়ালেন সায়নী। কেউ এসে তার গলায় পড়াচ্ছিল মালা, আবার কেউ লাগিয়ে দিচ্ছিল সিঁদুরের তীলক।

টলিউড অভিনেত্রীও সকলের সাথে মিলেমিশে হয়ে উঠেছিলেন ঘরের মেয়ে, কখনো তাকে দেখা গেল মা-বোনদের আলিঙ্গন করতে আবার কখনো করজোড়ে ভোট প্রার্থনা। নিজের গলা থেকে মালা খুলে পড়িয়ে দিলেন খুদেদের, শিশুদের অনুরোধে তুললেন তাদের সাথে সেলফি। আবার কখনো সায়নী কে দেখা গেলো খেলা হবে গানের সাথে জমিয়ে নাচতে। নিজের প্রচারের ভিডিও ইতিমধ্যেই নিজের সোশ্যাল সাইটে শেয়ার করেছেন তৃণমূল কংগ্রেসের এই নতুন যোদ্ধা।

ভিডিওর মধ্যেই এক জায়গায় দেখা গেল দৌড়াচ্ছেন সায়নী, তবে হঠাৎ এই ভাবে কেন দৌড়াতে লাগলেন তিনি! পরে অবশ্য বোঝা গেল মানুষের সাথে হাত মিলাতে মিলাতে মিছিলের অনেকটা পেছনে পড়ে গিয়েছিলেন অভিনেত্রী। আর তাতেই তার গা ঘেঁষে কিছু লোক হাঁটার চেষ্টা করছিল, তাই দৌড়ে এগিয়ে গিয়ে, নির্দেশ দিলেন সকলকে দূরত্ব বজায় রেখে হাঁটার।

অন্যদিকে আসানসোল দক্ষিণে সায়নীর প্রতিপক্ষ আসানসোলের ভূমিকন্যা এবং বিজেপির পোড়খাওয়া নেত্রী অগ্নিমিত্রা পাল। তাই সায়নীর সামনে শক্তিশালী প্রতিপক্ষ, তবে সায়নীও চেয়ে এক ইঞ্চি জমি ছাড়ার পাত্রী নয় তা এদিন বোঝা গেল তার ভোট প্রচারে কায়দা দেখেই।

Tags

Related Articles

Close