টেক নিউজনিউজ

মাত্র ১ হাজার টাকার পরিবর্তে দুর্দান্ত স্মার্ট ফোন, আকর্ষণীয় অফার দিচ্ছে Samsung

স্টাইলিশ লুক ও একাধিক আকর্ষণীয় ফিচার নিয়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে স্মার্টফোন ব্র্যান্ড স্যামসাং। আর এর পাশাপাশি স্যামসাং বরাবরই তাদের রেঞ্জটি এমন রেখেছে যাতে সব রকম বাজেটের ক্রেতাদের হাতেই ফোন তুলে দেওয়া যায়।

এবার স্যামসাং প্রেমীদের জন্য নিয়ে আসা হয়েছে দুর্দান্ত খবর। কিছুদিন আগে লঞ্চ হওয়া গ্যালাক্সি M31 প্রাইম এডিসন ফেস্টিভ সিজনের জন্য কম দামে বিক্রি করা হচ্ছে। কিছুদিন আগেই গেল দুর্গা পুজো আর সামনেই দিওয়ালি এমন খুশির মুহূর্তের ডবল খুশি নিয়ে এলো স্যামসাং। অ্যামাজন ইন্ডিয়াতে লিমিটেড সময়ের জন্য ২৫০০ টাকায় এই ফোন পাওয়া যাবে।

সাধারণত 6gb+64gb এর এই ফোনটির দাম 15499 টাকা। কিন্তু বর্তমানে মাত্র 12 হাজার 999 টাকায় এই ফোনটি নিজের করে নিতে পারবেন আপনি। আর 6gb+128gb চাইলে দাম পড়বে 13999 টাকা যা পূর্বে ছিল 16499 । এছাড়াও 8gb ভ্যারিয়ান্টে দাম পড়বে 16999 টাকায়। এছাড়াও এক্সচেঞ্জ অফার এর দরুন আরো 12 হাজার পর্যন্ত ছাড় পেয়ে যেতে পারেন গ্রাহকরা। অর্থাৎ গ্রাহককে দিতে হবে মাত্র 999 টাকা।

এবার জেনে নিন ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে। 6.4 ইঞ্চি ফুল ইনফিনিটি ইউ sAmoled ডিসপ্লে সহ ফোনে দেওয়া থাকছে Exynos 9611 প্রসেসর। থাকছে 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাসহ কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। এখন প্রতিমুহূর্তে স্মার্টফোনের ব্যবহার এত বেশি যে সকলের চাহিদা ফাস্ট চার্জিং সেইমতো এই ফোনে 6000mAh ব্যাটারি সাথে দেওয়া হয়েছে 15W ফাস্ট চার্জিং সাপোর্ট।

Tags

Related Articles

Close