টেক নিউজনিউজ

একটা স্মার্ট ফোন কিনলেই ২৩ হাজার টাকা লাভ, আকর্ষণীয় অফার দিল Samsung

মোবাইল মানে তো এখন আর শুধু ভয়েস কল বা চ্যাট সীমাবদ্ধ নয়, নানা কাজেও প্রতিনিয়ত ব্যস্ত থাকে স্মার্টফোন। কাজ থেকে শুরু করে অবসর সময়ে সিনেমা দেখা বা ভালো ছবি তোলা সবকিছুর চাহিদা একসাথে পূরন করে এই স্মার্টফোন। আর তাই ভালো দামী ফোনের চাহিদাও বাড়ছে। আর স্মার্টফোনের এই দুনিয়ায় এই মুহূর্তে সবথেকে পছন্দের তালিকায় রয়েছে স্যামসাং। আর এর কারন স্যামসাং বরাবর তাদের রেঞ্জটি বাজেটের মধ্যে রেখেছে।

স্যামসাংয়ের দামি ফোন গুলির মধ্যে স্যামসাং গ্যালাক্সি S10 একটি, যা প্রায় সকলের পছন্দের। এই ফোনটি যাদের পছন্দের অথচ পকেটের কথা ভেবে এগিয়ে আসতে পারছিলেন না তাদের জন্য এক দুর্দান্ত অফার নিয়ে আসা হয়েছে। আজ এই ফোনের ওপর পেয়ে যেতে পারেন 23 হাজার টাকার ছাড়। অ্যামাজনের ডিল অফ দ্য ডে অনুসারে এই অফারটি দেওয়া হচ্ছে। এই ফোনটির আসল দাম ছিল ৭১ হাজার টাকা যা কমে আজকে হয়ে গেছে ৪৭৯৯৯ টাকা। এছাড়াও আপনি যদি HSBC ব্যাঙ্কের ক্যাশব্যাক কার্ড দিয়ে ফোন কেনেন আরো 5% ক্যাশব্যাক পাবেন। উল্লেখ্য এই অফারটি কেবল ৮জিবি+১২৮ জিবি ভ্যারিয়ান্টের ওপর দেওয়া হচ্ছে।

এই ফোনে রয়েছে ৬.১ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে যার সাথে রয়েছে ৫৫০ppi পিক্সেল ডেন্টিসি। ফোনটিতে দেওয়া হয়েছে Exynos 9820 এর চিপসেট। এছাড়াও স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ ফোনে পাওয়ার ফুল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দিয়েছে‌। সেই সেটআপে রয়েছে 12 মেগাপিক্সেল টেলিফটো লেন্সের সাথে OIS এর সাপোর্ট। এছাড়াও রয়েছে 12 মেগাপিক্সেল ডুয়াল অ্যাপারচার লেন্স, 16 মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স‌। পাশাপাশি 10 মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা থাকছে। 3400 এমএএইচ ব্যাটারির সাথে ওয়ারলেস চার্জার সাপোর্ট দেওয়া আছে এতে।

Tags

Related Articles

Close