নিউজবিনোদন
Trending

সুশান্ত মামলায় সালমানের নাম! কড়া শাস্তির নির্দেশ দিলো আদলত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেট দুনিয়ায় একের পর এক তোপের শিকার হয়েছেন বহু অভিনেতা, অভিনেত্রী পরিচালক। তাদের মধ্যে সবচেয়ে বেশী তোপের শিকার হয়েছেন সালমান খান। বলিউডের নেপোটিজম থেকে মাফিয়া একাধিক অভিযোগ উঠেছে তাকে ঘিরে। বাদ পড়েননি আররাজ খানও।

কিছুদিন আগে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যু নিয়ে গুঞ্জন রটেছে যেখানে বলা হয়েছে সুশান্ত কান্ডে নাকি গ্রেপ্তার হয়েছেন আরবাজ। তাকে নাকি আন অফিসিয়ালি হেফাজতে রাখা হয়েছে। গুজবে নাম রয়েছে সলমনেরও। সোশ্যাল মিডিয়ায় এই ভুয়ো খবর ছড়াতেই শুরু হয়েছে জোর সমালোচনা।

আর এসব থামাতে তৎপর হয়েছেন আরবাজ। সুশান্ত সিং রাজপুত ও তার প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মামলায় অযথা তার ও তার পরিবারের নাম জড়ানোয় আদালতের দ্বারস্থ হয়েছেন আরবাজ খান। মানহানির মামলাও দায়ের করেছেন। আরবাজ খানেরই পরিবারের সদস্য সালমান খান। একাধিক ভুয়া খবর ও গুজবের বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়ে জনৈক বিভোর আনন্দ, সাক্ষী ভান্ডারী সহ একাধিক অভিযুক্তের বিরুদ্ধেও নালিশ জানিয়েছেন।

সেই আবেদনের পরিপ্রেক্ষিতে এবার কড়া নির্দেশ দিলেন বোম্বের দেওয়ানী আদালতের বিচারপতি ভিভি বিদ্যান। সাফ জানিয়ে দেওয়া হয়েছে যে আরবাজ এবং তার পরিবারের বিরুদ্ধে বিনা প্রমাণে কোন ভুয়া খবর রটানো যাবে না। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া থেকে এই ভুয়ো খবর অবিলম্বে সরিয়ে ফেলারও নির্দেশ দেওয়া হয়েছে।

Tags

Related Articles

Close