নিউজরাজনীতিরাজ্য

বিজেপিতে যোগ দেওয়ার পথে আরও এক কদম এগিয়ে গেলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ

Advertisement
Advertisement

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল তৃণমূলের সঙ্গে যুক্ত থাকা অভিনেতা রুদ্রনীল ঘোষ বিজেপি-র সঙ্গে যোগাযোগ রাখছেন। শুধু তাই নয়, তিনি নিজেও বলেছিলেন, ফেব্রুয়ারি মাস নাগাদ সিদ্ধান্ত জানাবেন। এই সূত্র ধরেই বুধবার বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ ও আলোচনায় অংশ নেই তিনি। ফলে প্রায় বোঝাই যাচ্ছে, বিজেপিতে যোগ দেওয়ার পথে আরও এক কদম এগিয়ে গেলেন তিনি। তিনি আরও, “আমি এখন কিছু পেশাগত কাজে সেগুলো হয়ে গেলে সক্রিয় রাজনীতির কথা ভাবতাম।”

রুদ্রনীল জানিয়েছিলেন, বুধবার হরিদেবপুরে এক অভিনেতার জন্মদিনের অনুষ্ঠানে এসেছিলেন তিনি এবং শুভেন্দু। সেখানেই কথা হয় তাঁদের মধ্যে। যদিও তাঁদের মধ্যে কোনও রুদ্ধদ্বার বৈঠক অবশ্য হয়নি। তাঁর কথায়, “আমরা একে অপরকে প্রায় ৮-১০ বছর ধরে চিনি। উনি আমায় বলেন, আপনি তো রাজনীতির লোক, এবার একটু বড় করে কাজ করা শুরু করুন। জবাবে আমি বলেছি, আর কিছু দিন পরে সিদ্ধান্ত নিতে পারব।”

অবশ্য, শুভেন্দুর সঙ্গে বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে কোনও কথা হয়নি বলেই দাবি করেছেন তিনি। উল্লেখ্য, এর আগেই রাজ্য বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় ও বিজেপি যুব মোর্চার রাজ্য সহ-সভাপতি শঙ্কুদেব পণ্ডার সঙ্গেও কথা হয়েছে তাঁর। সেটা জানানোর পর বৃহস্পতিবার তিনি বলেন, “আমি সক্রিয় রাজনীতিতে যোগ দিতে চাই জানার পরে কংগ্রেসের তরফেও যোগাযোগ করা হয়েছিল। প্রদেশ সভাপতি অধীর চৌধুরীর ঘনিষ্ঠ এক ব্যক্তি ফোন করেছিলেন। আমার নিজের কাছেই এখনও কিছু রাজনৈতিক প্রশ্ন রয়েছে, তাই কাউকেই কথা দিইনি।”

উল্লেখ্য, রাজ্যে ক্ষমতায় আসার পরে তৃণমূলের সঙ্গে বেশ ঘনিষ্ঠতা ছিল রুদ্রনীলের। এর পর বৃত্তিমূলক শিক্ষা সংসদের সভাপতির দায়িত্বও পান তিনি। কিছুদিন আগে তিনি জানান, সব রাজনৈতিক দলই স্বাভাবিক চরিত্র বদল করছে বলে মনে করছেন তিনি। বিজেপিতে যোগ দিতে চলেছেন, সে ব্যাপারে সিদ্ধান্ত এক রকম পাকা হয়ে গিয়েছে বলেই দাবী অভিনেতা ঘনিষ্ঠ দের।

Related Articles