নিউজরাজনীতিরাজ্য

টলিউডে চলছে ‘মাফিয়ারাজ’, বোমা ফাটালেন অভিনেতা রুদ্রনীল ঘোষ

অভিনেতা রুদ্রনীল ঘোষ ফের সরব হলেন টলিউডের দায়িত্বে থাকা শাসকদলের লোকজনদের নিয়ে। বললেন, “টলিউডে চলছে মাফিয়ারাজ, প্রোডিউসারদের অপ্রয়োজনীয় লোক নিতে বলা হচ্ছে বন্দুক দেখিয়ে।” সদ্য বিজেপিতে যোগ দেওয়া এই অভিনেতা জানান, টলিউডে যাদের দায়িত্ব দেওয়া হয়েছিল তারা মাফিয়ারাজ তৈরি করে ফেলেছে। যার ফলে পশ্চিমবঙ্গ থেকে চলে যাচ্ছে একের পর এক প্রোডিউসার।

যত কলাকুশলী দরকার, প্রোডিউসারদের গলায় বন্দুক ঠেকিয়ে নিতে বলা হচ্ছে তার চেয়ে দ্বিগুন লোক। বসে বসে টাকা নিচ্ছে অতিরিক্ত লোকজন। তাই অসন্তোষ তৈরি হচ্ছে অনেকের মনে। প্রকাশ্যে দেখা যাচ্ছে না যাদের। চিত্রটা প্রকাশ হয়ে যাবে আগামী কয়েকদিনের মধ্যেই। টলিউডের সিস্টেমের বিরুদ্ধে এরাই সরব হবে। টলিউড পরিচালনা করার জন্য মুখ্যমন্ত্রী ভালো উদ্যোগ নিয়েছিলেন ক্ষমতায় আসার পর। কিন্তু তারাই নিজেদের আধিপত্য বজায় রেখে জোরজুলুম ও স্বজনপোষন চালু করলেন যাদের দায়িত্ব দিয়ে এখানে বসালেন। হয়ত অনেকেই এদের দলে থাকতে চাইছেন, কিন্তু একবার প্রশ্ন করা উচিৎ নিজেদের বিবেককে, বলে রুদ্রনীল মন্তব্য করেন।

হাওড়ার ভূমিপুত্র রুদ্রনীল ঘোষ বিজেপিতে যোগ দেবার পর বৃহস্পতিবার প্রথম হাওড়া বিজেপি সদরের দলীয় কার্যালয়ে আসেন। তাঁর জন্ম ও বেড়ে ওঠা শিবপুর বিধানসভা কেন্দ্রের জগাছা এলাকায়। তাঁর স্কুল ও কলেজে পড়াশোনা হাওড়া থেকেই। তাই রুদ্রনীল জানান, হাওড়ার প্রতি আলাদা টান আছে তাঁর।

শিবপুর বিধানসভা কেন্দ্র থেকেই বিজেপি প্রার্থী হয়ে তিনি লড়বেন নাকি, সেই বিষয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়েছে। এ প্রসঙ্গে তিনি বলেন, এটা দলীয় সিদ্ধান্ত যে কে কোথায় ভোটে লড়বেন। তবে তিনি ইচ্ছা প্রকাশ করেন হাওড়ার কাজ করতে চান বলে। তিনি সত্যি বলে দাবি করেন শহরের মানুষের পরিষেবা না পাওয়ার অভিযোগ। রুদ্রনীল বলেন, আগামীদিনে হাওড়ার মানুষের জীবনেও এ রাজ্যের বিভিন্ন জায়গার মত সুদিন আসবে, সাথে তাঁর দাবি এবার রাজ্যে বিজেপিই ক্ষমতায় আসবে বলে।

Tags

Related Articles

Close