অফবিটনিউজভাইরাল ভিডিও

ভারতীয় হিন্দি শিখতে গিয়ে নাজেহাল ইংরেজ বাবু, তুমুল ভাইরাল ভিডিও

শেখার কোনো বয়স নেই আর শিক্ষকেরও কোনো বয়স নেই। বাচ্চা থেকে বয়স্ক যে কেউ তথাকথিত শিক্ষক না হয়েও শিক্ষা দিতে পারে, নতুন কিছু শিখিয়ে দিতে পারে। এমনই এক ঘটনা আজ শেয়ার করবো যা দেখলে মনে হবে বাচ্চারাও কি সুন্দর কিছু শেখানোর ক্ষেত্রে পারদর্শী ঠিক একজন শিক্ষক এর মতোন।

ঘটনাটি মায়াবী নগরী মুম্বাইয়ের। সেখানেরই এক বসতি এলাকার বাসিন্দা ছোট্ট মেয়ে মালিশা খারওয়া। বর্তমানে সে এখন সোশ্যাল মিডিয়ার চর্চায়। কেন? কারণ সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিনি এক হলিউড নায়ক রবার্ট হফম্যানের সাথে রয়েছেন।

ঘটনা এখানেই শেষ নয়, ভিডিওটির মূল বিষয় হলো মালিশা তাকে হিন্দী শিখিয়েছেন। একজন এতো বড় সেলিব্রিটির সাথে একেবারে সহজ সরলভাবে সময় কাটিয়েছেন মালিশা। দেখা যাচ্ছে হিন্দী শেখানোর সময় মালিশা রবার্ট হফম্যানকে বলছেন তার ফোন খারাপ হয়ে গেছে। এই কথাটাই রবার্টকে তিনি হিন্দীতে বলার জন্য অনুরোধ করছেন। ভাঙা ভাঙা হিন্দিতে তার প্রচেষ্টা অসাধারণ। তিনিও খুব সহজ সরলভাবে মিশে গিয়েছিলেন মালিশার সাথে।

প্রসঙ্গত রবার্ট হফম্যান এই বছরের ফেব্রুয়ারিতে মিউজিক ভিডিওর কাজে ভারতে এসেছিলেন। সেই সময়ে তার সাথে দেখা হয় মালিশার। এর মধ্যেই রবার্ট হফম্যান মালিশার সাথে বেশ কিছু ভিডিও তৈরি করেছিলেন, যেখানে মালিশা তাকে হিন্দী শেখাচ্ছিল। তারই কিছু ঝলক মালিসা তার ইন্সটায় শেয়ার করেছেন। এরপরই ইনস্টাগ্রামে দুর্বার গতিতে তার ফলোয়ারের সংখ্যা বেড়ে যাচ্ছে। সকলেই তাদের ভিডিও ভীষণ পছন্দ করেছেন।

Tags

Related Articles

Close