নিউজবিনোদন
Trending

সুশান্তের মৃত্যুর আগের রাতে সুশান্তের ফ্ল্যাটে গিয়েছিল রিয়া, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

যতদিন এগোচ্ছে ততোই যেন জল অন্য দিকে গড়াচ্ছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে। প্রায় তিন মাসের বেশি হয়ে গিয়েছে সুশান্ত হারা সিনে দুনিয়া। এরই মাঝে সুশান্ত মৃত্যু রহস্য ভেদে নেমে মাদক যোগের হদিশ পায় তদন্তকারীরা। ইতিমধ্যেই নিয়মিত মাদক নেওয়ার অপরাধে গ্রেফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এরই মাঝে সুশান্ত মৃত্যুতে রিয়াকে নিয়ে ফাঁস এক চাঞ্চল্যকর তথ্য।

গত ১৪ জুন সকলে জানতে পারে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অভিনেতার নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ। আত্মহত্যা নয় খুন এই নিয়ে জলঘোলা হয়েছে প্রচুর। সুশান্ত মৃত্যু বলিউড মাদক যোগ নিয়ে যখন তোলপাড় বি টাউন এরই মাঝে প্রকাশ্যে সুশান্তের মৃত্যুর আগের দিন তার ফ্ল্যাটে কে এসেছিল তার নাম।

১৩ জুন সুশান্তের মৃত্যুর ঠিক আগের দিন অভিনেতার ফ্ল্যাটে গিয়েছিলেন অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তী। কিন্তু কেন? যদিও তা অধরা। কিন্তু সূত্রের খবর সুশান্তের মৃত্যুর আগেরদিন রাত ১০টার পর সুশান্তের ঘরে আলো বন্ধ হয়ে যায়, যা কখনই হত না। একমাত্র সুশান্তের রান্না ঘরে আলো জ্বলছিল।

অন্যদিকে প্রাথমিক ময়নাতদন্তের পর সুশান্তের ভিসেরা রিপোর্টের দায়িত্ব সুধীর গুপ্তর নেতৃত্বে নেয় AIIMS-র ফরেনসিক টিম। গত ২৯ সেপ্টেম্বর চূড়ান্ত ভিসেরা রিপোর্ট CBI-এর তদন্তকারী দলের হাতে তুলে দেওয়া হয় AIIMS টিমের পক্ষ থেকে। এরপরেই এক সংবাদমাধ্যমের দাবি,ডা. সুধীর গুপ্ত ও তাঁর টিম খুনের তত্ত্ব খারিজ করে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা বলেই মত দিয়েছে। ওই সংবাদপত্র মাধ্যম সূত্রে আরো খবর, সুশান্তের রাঁধুনি নীরজ সিং ও সুশান্তের ম্যানেজার সিদ্ধার্থ পিঠানিকে CBI রাজসাক্ষী করার প্রস্তুতি শুরু করে দিয়েছে। এই মামলার অন্য কোনও সূত্র না মেলা পর্যন্ত সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে আত্মহত্যা বলেই গণ্য করা হবে।

Tags

Related Articles

Close