নিউজবিনোদন
Trending

মুখ খুলছে রিয়া, এবার NCB-র কড়া নজরে আরও দুই অভিনেত্রী

যত সময় বাড়ছে ততই যেন রহস্য ঘনীভূত হচ্ছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুকাণ্ডে মাদক যোগে গ্রেফতার করা হয়েছে সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তীকে। আর এবার তদন্তকারীদের নজরে সারা আলি খান, শ্রদ্ধা কাপুর।

সুশান্তের মৃত্যুর ৮৭ দিন পর গ্রেফতার হয় রিয়া চক্রবর্তী। এমসিবির জেরার মুখে NDPS আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া তাঁর দোষ কবুল করায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। বর্তমানে বাইকুলা জেলে দিন কাটছে অভিনেত্রী রিয়ার। ইতিমধ্যেই বলিউডের বেশ কয়েকজন তাবড় তাবড় সেলেবদের নাম নিয়েছে রিয়া যারা প্রত্যক্ষ পরোক্ষভাবে মাদকচক্রের সঙ্গে জড়িত। আর সেই তালিকায় রয়েছেন সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত, ভিকি কৌশলের মতো হেভিওয়েটদের নাম।

এইসবের মাঝেই কিছুদিন বোটম্যান জগদীশ দাস জানিয়েছিলেন কেদারনাথের শ্যুটিং এবং প্রমোশনের সময় সারা আলি খান একাধিকবার সুশান্তের লোনাভলার ফার্মহাউজে যান।সারা ৩-৪ বার সুশান্তের বাগান বাড়িতে যান। শুধু সারাই নয়, ছিঁছোড়ে-র প্ৰমোশনের সময় শ্রদ্ধা কাপুরকে লোনাভলায় নিয়ে গিয়েছেন সুশান্ত। ওই বোটম্যানের দাবী তিনি রিয়া, শ্রদ্ধা, রকুলপ্রীত, সিমন খাম্বাট্টাকেও তিনি দেখেছেন। তিনি জানিয়েছিলেন ফার্মহাউজে যে পার্টি হতো সেই পার্টিতে গাঁজা এবং মদ্যপানের ঢালাও ব্যবস্থা থাকত।

আর এইসবের মাঝেই এবার বলিউডে তাবড় সেলেবদের দিকে নজর NCB-র। NCB সূত্রে খবর, চলতি সপ্তাহেই শ্রদ্ধা কাপুর,সারা আলি খান, সমন পাঠানো হতে পারে। পাশাপাশি অভিনেত্রী রকুলপ্রীত সিং এবং ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাট্টাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে। সমন পাঠানোর খবর প্রকাশ্যে আসতেই সকলের মনে তৈরি হয়েছে নানান প্রশ্ন। যদিও এই বিষয়ে কোনও রকম প্রতিক্রিয়া মেলেনি সেলেবদের।

Tags

Related Articles

Close