নিউজবিনোদন
Trending

নেই এসির ঠাণ্ডা হাওয়া, নেই নরম গদি, জেলে করুন অবস্থা রিয়া চক্রবর্তীর

সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে নেমে মাদকচক্রের হদিস পায় তদন্তকারীরা। ইতিমধ্যেই সুশান্ত মৃত্যুকাণ্ডে মাদকচক্রের জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছে সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তীকে। বর্তমানে জেলেই দিন কাটছে অভিনেত্রীর। কিন্তু বি-টাউনের হাই প্রোফাইল রিয়া চক্রবর্তীর অবস্থা ঠিক কেমন জেলে জানেন কি?

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর এনসিবির জেরার মুখে সব শিকার করে সুশান্ত বান্ধবী রিয়া। ড্রাগ ও নিয়মিত মাদক সেবন করার অপরাধে গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। NDPS আইনের ৬৭ নম্বর ধারায় রিয়া তাঁর দোষ কবুল করেন। অভিনেত্রী গ্রেফতারির পর দুবার জামিনের আবেদন করলেও তা খারিজ হয়ে যায়।বর্তমানে বাইকুলা জেলে দিন কাটছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। জেলে রিহা কোনও রকম কোনো সুবিধা পাচ্ছেন না বলেই জানা গিয়েছে।

এক সংবাদ সূত্রে খবর জেলে খুবই কষ্টে দিন কাটাচ্ছে অভিনেত্রী রিয়ার। নেই সিলিং ফ্যান, নেই খাট এমনকি নেই মাদুর, বালিশ চাদর পর্যন্ত। নরম পালঙ্ক ছেড়ে এখন জেলের মাটিতে চাটাই পেতেই রাত কাটাতে হচ্ছে রিয়াকে। খুব কষ্ট করে তোকে ঘুমোতে হচ্ছে বলে খবর। জেল কর্তৃপক্ষর তরফে জানানো হয়েছে, যদি আদালত সম্মতি দেয় তবেই ফ্যানের ব্যবস্থা করা যাবে নয়তো নয়। পিৎজা পাস্তা মুখরোচক খাবার ছেড়ে রিয়াকে খেতে হচ্ছে দুধ, রুটি।

উল্লেখ্য, এক হোয়াটসঅ্যাপ চ্যাট থেকেই খুলে যায় সমস্ত রহস্য। সেই চ্যাট থেকেই নিষিদ্ধ মাদক পাচার চক্রের হদিশ পায় ইডি। সেই সমস্ত চ্যাটে মারিজুয়ানা, এমডিএমএ, সিবিডি ওয়ালের মতো বিভিন্ন নিষিদ্ধ মাদকের নাম উল্লেখ ছিল। আর সেই চ্যাট গুলি বিনিময় হয়েছিল রিয়া চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, জয়া সাহা, ও গোয়ার হোটেল ব্যবসায়ী গৌরব আচার্যর মধ্যে। সেই অনুযায়ী জিজ্ঞাসাবাদের পর মাদক সেবন ও পাচারের অভিযোগে সৌভিককে গ্রেফতার করে এনসিবি। এরপর সুশান্ত সিং রাজপুতের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে আটক করে ইডি। আর এরপরেই রিয়াকেও গ্রেফতার করা হয়।

ইতিমধ্যেই এনসিবির জেরার মুখে বলিউডে একাধিক তারকার নাম নিয়েছে যারা মাদক চক্রের সঙ্গে জড়িত। সূত্রের খবর, মাদক চক্রে যুক্ত থাকার অভিযোগে রিয়া চক্রবর্তী সারা আলি খান, অভিনেত্রী রকুল প্রীত সিংয়ের দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবড়া ও সুশান্তের পুরোনো ম্যানেজার ও বন্ধু রোহিনী আইয়ার নাম নিয়েছে।

Tags

Related Articles

Close