নিউজবিনোদন
Trending

জেলে থেকেও এইসব কাজ করেছে রিয়া, ফাঁস করলেন আইনজীবী

Advertisement
Advertisement

২৯ দিন জেলে কাটিয়ে অবশেষে বুধবার জামিন পেলেন সুশান্ত বান্ধবী রিয়া চক্রবর্তী। এতদিন পিৎজা বার্গার নরম পালঙ্ক ছেড়ে জেলেই দিন কাটাচ্ছিলেন অভিনেত্রী। কিন্তু এতগুলো দিন জেলে ঠিক কিভাবে ছিলেন সুশান্ত বান্ধবী রিয়া?

সুশান্ত মৃত্যুরহস্য ভেদে নেমে মাদকচক্রের হদিস পায় তদন্তকারীরা। আর তারপরেই নিয়মিত মাদক নেওয়ার অপরাধে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়েছিল সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। তবে, বুধবার মুম্বই হাইকোর্টের জাস্টিস এস ভি কোতওয়াইয়ের সিঙ্গল বেঞ্চ রিয়া চক্রবর্তীকে জামিন দেয়।

রিয়া জামিন পাওয়ার পরেই জেলে কীভাবে দিন কাটত রিয়ার ফাঁস করলেন অভিনেত্রীর আইনজীবী সতীশ মাণশিন্ডে। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি দাবি করেন, ‘বহু বছর বাদে আমি নিজে ব্যক্তিগতভাবে জেলে কোনও মক্কেলের সঙ্গে দেখা করতে গেলাম। নিজের চোখে রিয়া কেমন আছে সঙ্গে সেটা দেখতে জেলে দেখা করতে যেতাম। কিন্তু সবথেকে ভাল লাগতো রিয়া সবসময় পজিটিভ থাকতেন নিজের খেয়াল রাখতেন। নিজেকে জেলের পরিবেশের সঙ্গে মানিয়ে নিয়ে জেলের খাবার খেতেন। জেলের বাকিদের মত করেই দিন কাটাতে তিনি। ছোট থেকেই সেনা বাহিনীর পরিবেশে বড় হয়ে ওঠার কারণে যে-কোনও প্রতিকূল পরিস্থিতিতে মাথা ঠাণ্ডা করে লড়াই করার ক্ষমতা রিয়ার আছে। রিয়া জেলে নিজের স্বাস্থ্যের কথা ভেবে রোজ যোগা করতেন। শুধু নিজে না জেলের অন্যান্য আবাসিকদের জন্যে নিয়মিত যোগাসনের ক্লাস নিতেন’।

রিয়া চক্রবর্তীকে জামিন দেওয়া হলেও আদালতের কড়া নির্দেশ মুম্বই ছাড়তে গেলেও তদন্তকারীদের অনুমতি নিতে হবে রিয়াকে। বিদেশ যাওয়া চলবে না। তাঁকে পাসপোর্টও জমা রাখতে বলা হয়েছিল। দশ দিন বাদে থানায় হাজিরা দিতে বলা হয়েছে। রিয়ার পাশাপাশি জামিন পেয়েছেন স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তরাও। তবে এখনও জামিন পাননি রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী আর আবদুল বাসিত।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles