নিউজবিনোদন

গ্রেফতারের পরেই খুশি খুশি ভাব, খোস মেজাজে গাড়িতে উঠছেন রিয়া, ভাইরাল ভিডিও

মাত্র ৩৪ বছর বয়সে চলে গেছেন সুশান্ত সিং রাজপুত, কিন্তু মৃত্যুর পর রয়ে গেছে নানান প্রশ্ন। হত্যা নাকি আত্মহত্যা তার মৃত্যুরহস্যের কিনারা খুজতে তৎপর হয়েছেন সিবিআইও। চলছিল জিজ্ঞাসাবাদও। সন্দেহের তীর ছিল সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ওপর। টানা তিন দিন ধরে জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার দুপুরে গ্রেফতার হলেন রিয়া চক্রবর্তী।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে রিয়াকে গ্রেপ্তার করার পর গাড়িতে উঠছেন রিয়া। সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে হাত তোলে টাটা করতেও দেখা হল। ঠিকই কি কি অভিযোগে তাকে গ্রেফতার করা হলো? তবে কি সুশান্তের প্রকৃত খুনী তিনিই!!

সূত্র থেকে জানা গেছে মঙ্গলবার দুপুরে রিয়াকে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করেছে। এখন থেকে তিনি ১৪ দিনের জেল হেফাজতের থাকবেন। জানা যাচ্ছে এনসিবি তদন্ত শুরু হওয়ার পর থেকেই তিনদিন রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল। যত প্রশ্নবান কড়া হয়েছে তত আড়ষ্ট হয়ে গিয়েছেন রিয়া। তার দেওয়া উত্তরে কেবল অসঙ্গতি লক্ষ্য করেছিলেন। এছাড়াও রিয়ার বিরুদ্ধে প্রচুর তথ্য প্রমান তারা পেয়েছিলেন যার ভিত্তিতে গ্রেফতার হন রিয়া।

এর আগেই জেরার মুখে পড়ে রিয়ার ভাই পরিচালক দীপেশ স্বীকার করে নিয়েছিলেন রিয়ার সাথে মাদকচক্রের সংযোগ থাকার কথা। কিন্তু রিয়া জিজ্ঞাসাবাদে জানান, তার কোন যোগ নেই মাদকচক্রের সাথে। তবে এনসিবির জেরার মুখে পড়ে মঙ্গলবার স্বীকার করেছেন তিনিও ড্রাগ নিতেন, মাদক সেবন করতেন নিয়মিত। এই ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে তবে সুশান্তের মৃত্যুতে তার কোনো হাত রয়েছে কিনা সে বিষয়ে এখনো চলছে তদন্ত।

প্রসঙ্গত কয়েকদিন আগেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু কেস ও মাদকচক্রে জড়িত থাকায় রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী এবং অভিনেতার ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও গ্রেপ্তার করা হয়েছে।

Tags

Related Articles

Close