টেক নিউজনিউজ
Trending

মাত্র ৮০০ টাকা দিলেই আকর্ষণীয় স্মার্ট ফোন, দুর্দান্ত অফার দিলো Xiaomi

Advertisement
Advertisement

স্যামসাংয়ের মটোরোলা নোকিয়ার মত বড় বড় ব্র্যান্ডের সাথে সমানতালে পাল্লা দিয়ে যাচ্ছে Xiaomi. এই প্রতিযোগিতার বাজারে মোবাইল প্রস্তুতকারক সংস্থা গুলির মধ্যে Xiaomi পাকাপাকি জায়গা করে নিয়েছে। আর এর চাহিদা প্রধান কারণ তুলনামূলক কম বাজেটের অপেক্ষাকৃত বেশি আকর্ষণীয় স্পেসিফিকেশন ও ফিচার সমৃদ্ধ হওয়ায়।

সম্প্রতি দূর্দান্ত এক অফার নিয়ে হাজির হয়েছে Xiaomi. Xiaomi এর জনপ্রিয় Redmi Note 9 Pro Max এখন পাওয়া যাচ্ছে মাত্র 800 টাকার ইএমআই তে। 6gb Ram ও 64 জিবি স্টোরেজ সহ এই ফোনটির দাম পড়বে 16499। তবে, 6gb Ram ও 128gb স্টোরেজের ভেরিয়েন্ট এর দাম পড়বে 17 হাজার 999 টাকা। আর 8gb Ram+ 128 জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম পড়বে 19999 টাকা।

6.67 ইঞ্চি ডিসপ্লে সহ এতে থাকছে ডুয়াল সিমের সুবিধা, প্রটেকশন এর জন্য থাকছে গরিলা গ্লাস ফাইভ। এই ফোনে অ্যান্ড্রয়েড 10 অপারেটিং সিস্টেমের ওপর কোম্পানির MIUI 11 স্কিন চলবে। পাশাপাশি স্নাপড্রাগণ 720G প্রসেসর রয়েছে।

ছবি তোলার জন্য এই ফোনে দেওয়া হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেট আপ। প্রাইমারি ক্যামেরায় রয়েছে 64 মেগাপিক্সেলের সেন্সার, 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাংগেল ক্যামেরা, 5 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা ও ডেপ্ত সেন্সর, 32 মেগাপিক্সেল ইন ডিসপ্লে ক্যামেরা। 5020 mAh ব্যাটারি সহ এতে 33W fast charging এর সুবিধা আছে।

অ্যামাজনে তথ্য অনুসারে মাত্র 800 ইএমআই তে এই ফোনটি পেতে Induslnd ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। 24 মাসের ইএমআই তে 800 টাকা করে প্রতিমাসে দিলেই এই ফোনটি আপনার হয়ে যাবে।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles