নিউজ

Railway Job: লাগবে না আবেদন ফি, মাধ্যমিক পাশেই রেলে চাকরির দুর্দান্ত সুযোগ এই শ্রেণীর

মন্দার বাজারে আপনি যদি একজন দীর্ঘদিনের চাকরিপ্রত্যাশী হন সেক্ষেত্রে আপনার জন্য সুখবর নিয়ে এসেছি আমরা। উত্তর-পূর্ব রেলের তরফ থেকে জারি করা হলো এক বিরাট নিয়োগ বিজ্ঞপ্তি। যে ক্ষেত্রে কোন রকম ফি ছাড়াই মাধ্যমিক পাস যোগ্যতায় মিলবে কেন্দ্রীয় সরকারি চাকরি। তবে আর দেরি কিসের? এই সুযোগ হাতছাড়া না করে জেনে নিন বিস্তারিত।

লেভেল ক্রসিং গেটম্যান পদের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে উত্তর-পূর্ব রেলের তরফে। লখনৌ এবং ইজ্জতনগর এই দুইটি বিভাগে মোট 323টি শুন্যপদে নিয়োগ করা হবে গ্রেটম্যান। তবে বিশেষভাবে উল্লেখযোগ্য এই শুন্যপদগুলিতে কেবলমাত্র প্রাক্তন সেনাদের নিয়োগ করা হবে। আবেদন চলবে 20শে জানুয়ারি বিকেল পাঁচটা পর্যন্ত।

আবেদন সম্পর্কে বিস্তারিত জানতে ner.indianrailways.gov.in এর অফিশিয়াল সাইটে গিয়ে আবেদন ইচ্ছুক যে কোন প্রাক্তন সেনা প্রার্থী আবেদন এর যাবতীয় তথ্যাদি আপলোড করতে পারবেন। তবে মনে রাখতে হবে এক্ষেত্রে আবেদনকারী প্রার্থীর বয়স 1লা জানুয়ারি 2022 এ 65 বছরের মধ্যে হতে হবে।

তবে আর দেরি না করে কিছু প্রার্থীরা উপযুক্ত লিংকে গিয়ে আবেদন করুন। কেবলমাত্র অনলাইনেই গৃহীত হবে আবেদনপত্র। এক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিকে মাসিক মাহিনা গ্রেড পে হিসাবে 18 হাজার টাকা দেওয়া হবে যার বর্তমান হার রয়েছে 25000 টাকা।

Tags

Related Articles

Close