×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

ট্রেনে কেটে দু’টুকরো দেহ, বলে গেল আত্মহত্যার কারণ, এক ফোঁটা চোখের জল গড়িয়ে চির বিদায়

মানসিক অবসাদ মানুষকে ঠেলে দেয় আত্মহত্যার দিকে তবে এই আত্মহত্যা কোনদিনই সমাধান হতে পারে না তবুও মানব মস্তিষ্কের বেড়াজালের ঘেরাটোপে অনেক সময় আমরা প্রাণঘাতী নানান সিদ্ধান্ত নিয়ে ফেলি! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এলো এমনই এক আত্মহত্যার ভিডিও যা দেখে আপনি শিউরে উঠবেন বৈকি!

ভাইরাল এই ভিডিওটিতে রেললাইনের ওপর এক ব্যক্তিকে শুয়ে থাকতে দেখা যাচ্ছে। স্মিতস্বরে তিনি ব্যাখ্যা করছেন আত্মহত্যার কারণ। কিছুক্ষণ পর তার চোখ দিয়ে গড়িয়ে পরে দু ফোটা জল। আর আস্তে আস্তে বুজে আসে চোখের পাতা। তবে ভিডিওটি দেখে শিউরে ওঠার কারণ ছিল অন্য। আত্মহত্যাকারী ওই ব্যক্তির দেহটি খন্ডিত হয়েযায় রেললাইনের চাকায় পিষ্ট হয়ে। এবং ওই অবস্থাতেই ব্যক্তিটি নিজের মোবাইল ফোনের মাধ্যমে 30 সেকেন্ডের ঐ আত্মহত্যার ভিডিওটি রেকর্ড করেন।

পেশায় রেলকর্মী ওই জনৈক ব্যক্তির নাম রমেশ যাদব। কানপুরের পণকী স্টেশনে কর্মরত ওই ব্যক্তিটি সামনেই নিজ শ্যালকের বিবাহ অনুষ্ঠানে যোগদান হেতু উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে ছুটি মঞ্জুরের দাবি জানালে তা খারিজ হয়ে যায় এবং ওই পুরো ঘটনাটি নিয়ে তিনি বেশ কয়েকদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিলেন। ফলতঃ ঘটনার জেরেই আত্মহত্যা করার অতর্কিত সিদ্ধান্ত নেন রমেশ।

কর্মস্থল স্টেশনে পৌঁছে দিনের ব্যস্ততম সময়ে শুয়ে পড়েন রেললাইনের ওপর। সামনে পুরো ঘটনাটিকে তুলে মোবাইল ফোনের ভিডিও ক্যামেরা অন রাখেন। ইতিমধ্যেই একটি ট্রেন তার দেহকে দ্বিখন্ডিত করে বেরিয়ে চলে যায়। কোমর থেকে দেহের একাংশকে সম্পূর্ণ অক্ষত অবস্থায় রেললাইনের একবারে পড়ে থাকে এবং ধর থেকে কোমর পর্যন্ত অপরাংশটিকে পড়ে থাকতে দেখা যায় রেললাইনের অপর প্রান্তে। বলাবাহুল্য 30 সেকেন্ডের এই মর্মান্তিক ভিডিও নাড়িয়ে দিয়েছে সারাদেশকে!