খেলাদেশনিউজ
Trending

ছোট্ট জিভাকে ধর্ষণের হুমকি, ধোনি’র ফার্ম হাউসে সাদা পেশাকের বাহিনী

Advertisement

সমাজে কিছু মানুষের মন যে আজও কতটা নোংরা তা ফের প্রমাণ দিল এই সমাজেরই একাংশ। চলতি বছর আইপিএলে চেন্নাই সুপার কিংস দল ভালাে পারফরমেন্স করে দেখাতে পারছে না। সেখানে দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধােনির ব্যাটিং দেখে মন খারাপ ধোনি ভক্তদের। কিন্তু এরই মাঝে ধোনির পারফরম্যান্স খারাপ যাচ্ছে বলে ধোনির একরত্তি মেয়ে জিভাকে ধর্ষণের হুমকি। বিষয়টি হালকা চালে না নিয়ে ধোনির ফার্ম হাউসে মোতায়েন পুলিশ।

প্রতিবারই মহেন্দ্র সিং ধোনি মাঠে নামলে নিশ্চিন্ত হয়ে থাকে ক্রিকেটপ্রেমীরা। অনেকেই মনে করেন মাহি মাঠে নামা মানেই জয় নিশ্চিত। যদিও এবারের আইপিএলেও ধোনির ব্যাটিং অর্ডার দেখে অনেকে আবাক হলেও পুরনো ধোনিকে মিস করছেন অনেকেই। দলের পারফরম্যান্সও তেমন ভালো ছিলোনা। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের কাছে ১০ রানে হেরে যায় ধোনির দল। আর তারপরেই ক্ষোভে ফুঁসে ধোনি ও তাঁর স্ত্রীর ইনস্টগ্রাম অ্যাকাউন্টে তাঁদের পাঁচ বছরের মেয়েকে ধর্ষণের হুমকি দেওয়া হয়। এই ঘটনায় ছি: ছিৎকার পরে যায় নেট পাড়ায়।

তবে, এই ঘটনা হালকা ভাবে নিচ্ছে না ঝাড়খণ্ড পুলিশ। ধোনির পরিবারের নিরাপত্তার জন্য মাহির রাঁচির ফার্ম হাউসে
নিরাপত্তা বাড়িয়ে দিল রাঁচি পুলিশ। কারণ বর্তমানে ধোনির স্ত্রী ও তাঁর মেয়ে রাঁচিতে রয়েছেন।

ধোনির ফার্ম হাউস পুলিশি টহল বাড়ানো হয়েছে পাশাপাশি মোতায়েত হয়েছে সাদা পোশাকের পুলিশ। সম্প্রতি এক সংবাদমাধ্যমে রাঁচি রুরালের এসপি নৌশাদ আলম জানান, ‘যেকোনো ঘটনা ঘটলে মুহূর্তের মধ্যে ব্যবস্থা নিতে বাহিনী তৈরি আছে। শুধু তাই না ধোনির ফার্ম হাউসের সামনের রাস্তায় পুলিশের টহলও বাড়ানো হয়েছে।

Tags

Related Articles

Close