টেক নিউজনিউজ

মাত্র ১৫ হাজার টাকায় আকর্ষণীয় Pulsar বাইক, চলছে দুর্দান্ত সেল

সাধারনত মধ্যবিত্তদের সাধ্যের মধ্যে দুটো জিনিসের চাহিদা থাকে একটা ভালো ফোন ও একটা ভালো বাইক। ফোন সবার হাতে দেখা গেলেও বাইকের দামের জন্য অনেককেই পিছিয়ে যেতে হয়। অথচ এই মুহুর্তে সোশ্যাল ডিসটেন্স মেনে যাতায়াত এর জন্য বাইক সবচেয়ে বেশী প্রয়োজন। তাহলে উপায়!! হ্যা এরকম মানুষদের কথা ভেবেই Droom নামক একটি শপিং ওয়েবসাইটস সম্প্রতি সেকেন্ড হ্যান্ড বাইক এর সুবিধা দেওয়া শুরু করেছে। সেখানেই কম দামে পাওয়া যাচ্ছে নানান বাইক এর সমাহার।

ভীষন কমমূল্যে প্রায় স্মার্টফোনের সমমূল্যে এই সেকেন্ড হ্যান্ড বাইক পেয়ে যাবেন। পকেটের টান পড়বে না আবার সাধ্যের সাথে স্বপ্নের মেলবন্ধন ঘটবে।

Bajaj pulsar- এই পালসার ১৮০ এই ওয়েবসাইটে কেনার জন্য পাওয়া যাচ্ছে। দেওয়া তথ্য অনুযায়ী জানা যাচ্ছে বাইকটি ২০১১ সালের মডেল ও ৬১৯৬৯ কিলোমিটার পর্যন্ত চলেছে। বাইকটি প্রথম মালিক বিক্রি করছে যার দাম রাখা হয়েছে মাত্র ১৪৬১৭ টাকা।

Hero Splendor plus- এই বেস্ট সেলিং বাইকটি পাওয়া যেতে চলেছে মাত্র ১৪০০০ টাকায়। দেওয়া তথ্য অনুযায়ী ২০০৬ সালের মডেল ও ২৫০০০ কিলোমিটার পর্যন্ত চলেছে। এই বাইকটি তৃতীয় মালিক এটি বিক্রি করছে।

TVS star city- দেওয়া তথ্য অনুযায়ী এটি 2007 সালের মডেল এবং এখনো পর্যন্ত ৪৭৭০০ কিলোমিটার পর্যন্ত চলেছে। বাইকটি প্রথম মালিক মাত্র ১৩০০০ টাকায় এটি বিক্রি করেছেন।

তবে এখানে কোন ভাবে অনলাইন লেনদেন করার সুযোগ থাকছে না। গাড়ি দেখে মালিকের সাথে দেখা করে কন্ডিশন ও কাগজপত্র যাচাই করে তবে এই বাইক নেওয়া যাবে।

Tags

Related Articles

Close