দেশনিউজরাজনীতি

নারী দিবসে নিজের একাউন্ট সাতজন মহিলার হাতে তুলে দিলেন নরেন্দ্র মোদী!

দেবপ্রিয়া সরকার : নারী দিবসের সম্মান জানাতে বড় পদক্ষেপ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির। রবিবার সকালে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে সরে দাঁড়ালেন তিনি। তিনি জানালেন তাঁর টুইটার একাউন্ট ব্যবহার করবে এমন ৭ জন মহিলা যারা নিজ নিজ ক্ষেত্রে উচ্চ পদস্থ স্থান অর্জন করেছেন। নারী দিবসে মোদির টুইটার অ্যাকাউন্ট ব্যবহার করে সমস্ত প্রতিকূল পরিস্থিতি পার করে নিজেদের বড় হয়ে ওঠার গল্প শোনাবে সেই ৭ জন মহিলা। প্রধানমন্ত্রী জানিয়েছেন তিনি তার সব সোশ্যাল অ্যাকাউন্ট থেকে যেভাবে সরে গেছেন, ঠিক সেভাবেই তিনি তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট ছেড়ে দেবেন৷

নিজের সমস্ত সোশ্যাল অ্যাকাউন্ট থেকে লগআউট করে বেরিয়ে গিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। নারীদের প্রতি বিশেষ সম্মান জানাতে এমন পদক্ষেপ গ্রহণ করেছেন তিনি বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমকে। ইতিমধ্যেই মোদির ট্যুইটার অ্যাকাউন্ট ব্যবহার করেছেন ফুড ব্যাঙ্ক ইন্ডিয়ার প্রতিষ্ঠাতা স্নেহা মোহনদাস৷ তিনিই প্রথম মহিলা যিনি মোদির অ্যাকাউন্ট ব্যবহার করে নারী দিবসে নিজের বড় হওয়ার গল্প শুনিয়েছেন৷ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি গত সোমবার তিনি তার টুইটার অ্যাকাউন্ট ছেড়ে দেবেন সেই ইঙ্গিত দিয়েছিলেন।

তবে কি কারণে ছাড়বেন সেটা তখনো কারোর কাছে স্পষ্ট করে জানাননি তিনি। তখন অনেকেই সে কথা বিশ্বাস করতে চাননি। কিন্তু দেখা গেল আজ তিনি তাঁর কথায় অনড় রইলেন। মোদির এই সিদ্ধান্তে শোরগোল পড়ে গেছে দেশজুড়ে। শেষ পর্যন্ত ‘Signing Off’ বলে সমস্ত সোশ্যাল অ্যাকাউন্ট থেকে সরে দাঁড়ালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Related Articles