টেক নিউজনিউজ

সুখবর! এই বিশেষ পদ্ধতিতে গ্যাস সিলিন্ডার বুক করলেই ৩০০ টাকা সাশ্রয়, দেখে নিন

জুলাই মাসের শুরুর দিনেই ভর্তুকি বিহীন গ্যাস সিলিন্ডারের দাম (LPG Price) 25 টাকা বাড়িয়েছে বিবরণ সংস্থাগুলি (Oil Marketing Companies)। কলকাতায় দাম বৃদ্ধি পেয়ে ৮৬১ টাকায় দাঁড়িয়েছে ১৪.২ কেজির ডোমেস্টিক সিলিন্ডারের মূল্য। তবে এই বহু মূল্যের বাজারে আপনি নিজের এলপিজি সিলিন্ডার বুকিংয়ের সাথে সাশ্রয় করতে পারবেন ৩০০ টাকা পর্যন্ত। এবার সস্তায় বাড়িতে নিয়ে আসতে পারবেন আপনার রান্নার গ্যাস সিলিন্ডার।

শুধুমাত্র একটি সিলিন্ডার নয় বরং পরপর তিন মাস কম দামে রান্নার গ্যাস সিলিন্ডার পেতে পারেন আপনি, এমনই দুর্দান্ত সুযোগ আপনার কাছে নিয়ে এসেছে পেটিএম (Paytm)। প্রথমবার পেটিএম (Paytm) ব্যবহারকারীদের জন্য বিশেষ সুযোগটি দিচ্ছে সংস্থা। পেটিএম অ্যাপ (Paytm app) থেকে এবার রান্নার সিলিন্ডার বুক করলে আপনি পেয়ে যাবেন এই ধামাকাদার অফারটি। পাশাপাশি শুধুমাত্র মিসড কল বা হোয়াটস অ্যাপের মাধ্যমে গ্যাস বুক (Paytm Gas Booking) করে পেটিএম (Paytm) এর মাধ্যমে পেমেন্ট করলে অফারটি পেতে পারবেন আপনি।

পেটিএম এতে বিশেষ অফারটি বিশেষ কিছু এলপিজি সিলিন্ডারের ক্ষেত্রেই বরাদ্দ, যার মধ্যে রয়েছে তিনটি কোম্পানি Indane, HP, Bharat Gas। এমনকি পেটিএম পোস্টপেইড পরিষেবায় নাম নথিভুক্ত করে Book Now Pay Later অপশনের মাধ্যমেও পেয়ে যেতে পারেন এই দুর্দান্ত অফার।

পেটিএম সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, ৩ টি এলপিজি সিলিন্ডার এর জন্য কোন গ্রাহক সর্বাধিক ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক (Cashback) পেয়ে যেতে পারেন। অর্থাৎ একেকটি সিলিন্ডার পিছু ৩০০ টাকা পর্যন্ত সেভিংস করতে পারবেন আপনি।

জেনে নিন পদ্ধতি:

পেটিএম (Paytm) অ্যাপ খুলে Book Gas Cylinder অপশনেটিতে ক্লিক করতে হবে।

আপনার গ্যাস প্রোভাইডার কোম্পানিটিকে সঠিক ভাবে নির্বাচিত করতে হবে।

এরপর রেজিস্টার্ড মোবাইল নম্বর বা উপভোক্তা নম্বর অথবা LPG ID টি নথিভুক্ত করতে হবে।

সবশেষে পেটিএম (Paytm) অ্যাপ দ্বারা পেমেন্ট করতে হবে।

এলপিজি সিলিন্ডার ডেলিভারি হওয়ার পরেই কয়েক মিনিটের মধ্যে পেটিএম অ্যাকাউন্টে (Paytm account) চলে আসবে ক্যাশব্যাক(cashback)।

Tags

Related Articles

Close