নদীয়া সংবাদনিউজরাজ্য

৬০ জন গরীব শিশুর গান, ছবি আঁকা ও পড়াশোনার দায়িত্ব নিলো নদীয়ার রানাঘাটের এই সামাজিক সংস্থা

১৪ ই নভেম্বর ছিলো জাতীয় শিশু দিবস, কালীপূজোর জন্য তারা অনুষ্ঠানসূচী অপরিবর্তিত রেখে তারিখ পরিবর্তন করে ২২ শে নভেম্বর করেছিলো।

Advertisement
Advertisement

মলয় দে নদীয়া :পানপাড়া দীপ্তজ্যোতি কালচারাল এন্ড ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে আজ শিশুদের জন্য এক কর্মসূচী গ্রহণ করা হয়েছিলো। সারা বছর এই সমাজ উন্নয়নমূলক সংস্থা বিভিন্ন জনকল্যাণমুখী কাজকর্ম করে থাকে।

১৪ ই নভেম্বর ছিলো জাতীয় শিশু দিবস, কালীপূজোর জন্য তারা অনুষ্ঠানসূচী অপরিবর্তিত রেখে তারিখ পরিবর্তন করে ২২ শে নভেম্বর করেছিলো। কোভিড প্রোটোকল মেনে তারা সকলকে মাস্ক পরিয়ে, হ্যান্ড স্যানিটাইজার করে অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেয়। প্রথমে জাতীয় সংগীত গেয়ে,প্রদীপ প্রজ্জ্বলিত করে, তারপর উদ্বোধনী সংগীত, উদ্বোধনী নৃত্য এর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়।

অনলাইন সাংস্কৃতিক প্রতিযোগিতার প্রাইজ বিতরণ করা হয়।অতিথি সংবর্ধনা করা হয়। এই শিশু দিবসের অনুষ্ঠানের বিশেষত্ব ছিলো এই সোসাইটি ৬০ জন শিশুর অবৈতনিক শিক্ষা,নাচ ও গান শেখানোর দায়িত্ব নিচ্ছে সম্পূর্ণ তাদের নিজের দায়িত্বে, সেই ঘোষণা করেছেন সোসাইটি সম্পাদক ও সভাপতি।

উপস্থিত ছিলেন রানাঘাট ১ নং পঞ্চায়েত সমিতির সভাপতি শ্রী তাপস ঘোষ, রামনগর ২ নং গ্রাম পঞ্চায়েত প্রধান সুজিত জোয়ার্দার, রানাঘাট থানার পুলিশ অফিসার, বিশিষ্ট শিক্ষক সুভাষ জোয়ার্দার মহাশয়,বিশিষ্ট শিক্ষক অতিন বিশ্বাস, বিশিষ্ট সাংবাদিক দীপক রায়, সমাজসেবী গোপাল সরকার প্রমুখ।

Related Articles