নিউজবিনোদন

শাহরুখ নয়, আব্রামের আসল বাবা আরিয়ান! কেলেঙ্কারি কান্ড ছড়াতেই মুখ খোলেন কিং খান

বাদশা পুত্রের মাদক কান্ডে জড়ানোর খবর সামনে আসা থেকেই উত্তাল হয়ে রয়েছে বলিউড ইন্ডাস্ট্রি! আর হবে নাই বা কেন, আরিয়ান খান তো যে সে নাম নয়! ভারতের সবথেকে বড় সুপারস্টারের জ্যেষ্ঠপুত্র সে। এনসিবির হাতে গ্রেফতার হওয়ার পর থেকে সারাদেশের নজর তার ওপর থাকলেও এর আগেও বিভিন্ন বিতর্কিত কারণে তিনি শিরোনামে এসেছিলেন। যার মধ্যে সবথেকে অতর্কিত বিষয় ছিল শাহরুখের কনিষ্ঠপুত্র আব্রাম হলেন আরিয়ানের অবৈধ সন্তান।

ঘটনাটি প্রকাশ্যে আসার বেশ কিছু বছর পর কিং খানকে এ ব্যাপারে মন্তব্য করতে শোনা গিয়েছিল মজার ছলে। সমস্ত পুরো রটনা কার্যতঃ উড়িয়ে দিয়ে তিনি জানান,” 2013 সালে আমি এবং গৌরী ঠিক করি আমরা তৃতীয় সন্তান নেব কিন্তু গুজব ছড়ায় সেই তৃতীয় সন্তান আব্রাম হলো আমার বড় ছেলে আরিয়ান এর পুত্র! আমি জানি না কারা এই ধরনের গুজব রটায় কেননা সেই সময় আমার জ্যেষ্ঠপুত্র আরিয়ান মাত্র 15 বছর বয়সী ছিল।”

শুধু তাই বলেই থেমে থাকেননি তিনি মজার ছলে তিনি আরও এক বিরাট খোলসা করেন। সেই সময় আরিয়ান খানকে নিয়ে আরো একটি গুজব ভিডিও ভাইরাল হয়। ভিডিওটিতে ইউরোপে গাড়ি নিয়ে ঘুরতে দেখা যায় আরিয়ানকে। কিন্তু শাহরুখের কথায় সেই সময় তার এতটাই কম বয়স ছিল যে তার কাছে ড্রাইভিং লাইসেন্স থাকা সম্ভব নয়।

মজার ছলে এটা জ্যেষ্ঠ পুত্রকে নিয়ে রটা গুজব গুলির উত্তর দিলেও শাহরুখের বক্তব্যের গভীরতা বোঝা কষ্টসাধ্য ছিলনা। আরিয়ানকে নিয়ে ঘটা অতীতের বিতর্কগুলি বেশি জোরালো না হলেও বর্তমানে নারকোটিক্স বুরোর অভিযানে অভিযুক্ত আরিয়ান খানকে নিয়ে রয়েছে চরচরচা তুঙ্গে। তবে এর প্রতিবাদে নেমে এসেছেন বলিউডের বেশ কিছু জনপ্রিয় মুখ। শুধুমাত্র একজন সুপারস্টার এর ছেলে হওয়ায় তার জীবনকে নিয়ে এভাবে ছিনিমিনি খেলার অধিকার কারো নেই এটা স্পষ্টতই বলতে শোনা গেছে হৃত্বিক থেকে রোবিনাদের!

Tags

Related Articles

Close