নিউজ

Nita Ambani: বিশ্বের সবথেকে দামি লিপস্টিক ঠোঁটে পরেন মুকেশ পত্নী নীতা আম্বানি, দাম শুনলে চমকে যাবেন

বিশ্বসেরা ধনকুবের মুকেশ আম্বানি, প্রতি মিনিটে কোটি কোটি টাকা তার রোজগার। স্বাভাবিকভাবেই রাজার হালে বাস করেন তিনি ও তার পরিবার। যেমন তার রাজপ্রাসাদ তেমন অন্দরমহলে দামী নামী জিনিস। তবে নিজের বৈভব প্রাচুর্যের কারণে যতটা না শিরোনামে আসেন মুকেশ আম্বানি, তার থেকেও অনেক বেশি শিরোনামে থাকেন তার স্ত্রী নীতা আম্বানি। তার বিলাসবহুল জীবনযাত্রা মাঝে মাঝে আশ্চর্যের বিষয় হয়ে ওঠে নেটিজেনদের কাছে।

তার ব‍্যবহারের প্রতিটি জিনিস যে কতটা দামী তা বলার অপেক্ষা রাখেনা। তার পোশাক-আশাক থেকে শুরু করে সাজ সরঞ্জাম সবটাই ইমপোর্টেড। এমনকি তিনি সারাদিন যে জল পান করে তারই দাম কয়েক লক্ষ টাকা। তবে এবার রিলায়েন্স ফাউন্ডেশন মালকিন শিরোনাম দখল করলেন তার লিপস্টিকের কারণে।

একটা লিপস্টিক এর দাম কত হতে পারে! যদি খুব বেশি ধরা হয় তাহলে কয়েক হাজার। কিন্তু জানলে অবাক হবেন নিতা আম্বানি যে লিপস্টিক ব্যবহার করেন তার দাম কয়েক লক্ষ টাকা। নিতা আম্বানি এমনিতেই তার ফ্যাশন সেন্সের জন্য বিখ্যাত। নিজেকে এভারগ্রীণ ও সুন্দর রাখতে দামি দামি পণ্য ব্যবহার করে থাকেন তিনি। তাই তিনি যে লিপস্টিক ব্যবহার করেন সেটির দামও 70 লক্ষ টাকা যা আমার আপনার কল্পনারও বাইরে।

তার ব্যবহৃত লিপস্টিকের মূল্যে মুম্বাইয়ে একখানা ফ্ল্যাট কিনে ফেলা যায়। শুধু তাই নয় আভিজাত‍্য প্রদর্শনে তিনি যে ব্যাগ ব্যবহার করে থাকেন তার দামও ভারতীয় মুদ্রায় দুই কোটি টাকা। এমন দামী জিনিস বোধহয় একমাত্র আম্বানিদের পক্ষেই ব্যবহার করা সম্ভব!