নিউজবিনোদন
Trending

বলিউডে ফের মৃত্যুর খবর, উদ্ধার অভিনেতার ঝুলন্ত দেহ! শোকস্তব্ধ বলিউড

Advertisement
Advertisement

আরও একবার বলিউডের জন্য দুঃখের খবর। ফের নক্ষত্র পতন। মাত্র ৪৪ বছর বয়সে নিভে গেল আলো। আত্মহত্যা করলেন টেলি অভিনেতা সমীর শর্মা। বৃহস্পতিবার মালাডে তাঁর বাড়ি থেকেই উদ্ধার হয়েছে অভিনেতার নিথর দেহ। অভিনেতার মৃত্যুর খবরে শোকস্তব্ধ বলিউড।

সমীর শর্মা অতি পরিচিত একটি মুখ। হিন্দি টেলি দুনিয়ায় অবাধ বিচরণ ছিল তার। সম্প্রতি সমীরকে ইয়ে রিস্তা হে পেয়ার কা ধারাবাহিকে কুহু চরিত্রের বাবার ভূমিকায় দেখা যাচ্ছিল। টেলি দুনিয়ায় তাঁর সফর শুরু একতা কাপুরের হাত ধরে। অভিনয় করেছেন জনপ্রিয় ধারাবাহিক , কাহানি ঘর ঘর কি, লেফ্ট রাইট লেফ্ট, ইস প্যার কো মে ক্যা নাম দু-সহ একাধিক জনপ্রিয় মেগায় অভিনয় করেন সমীর শর্মা। কিন্তু মাত্র ৪৪ এ থমকে গেল জীবন। আত্মঘাতী সমীর।

মুম্বই পুলিস সূত্রে খবর, এই অ্যাপার্টমেন্টে চলতি বছরের ফেব্রুয়ারিতেই ফ্ল‍্যাট ভাড়া নিয়েছিলেন সমীর। বুধবার রাতের পাহারায় অ্যাপার্টমেন্টের চক্কর কাটার সময় নিরাপত্তারক্ষী সমীরের দেহ দেখতে পান এবং সঙ্গে সঙ্গে সোসাইটির সদস‍্যদের জানান। পুলিশের মতে, অভিনেতার দেহ দেখে মনে হচ্ছে তিনি দুদিন আগেই আত্মহত‍্যা করেছেন। অভিনেতার ঘর থেকে মেলেনি কোন সুইসাইড নোট।

জানা যাচ্ছে, সম্প্রতি বেশ কিছুদিন ধরে অসুস্থ ছিলেন সমীর শর্মা। তবে চিকিৎসার পর বর্তমানে সুস্থ হয়েই শ্যুটিং শুরু করেন। চুপচাপ গোছের এই অভিনেতা অভিনয়ের পাশাপাশি কবিতাও লিখতেন। পুনের বাসিন্দা সমীর মুম্বই থেকে মাঝে মধ্যেই তাঁর হোম টাউনে ফিরে যেতেন বলে খবর।

Web Desk

We belong to that group who are addicted to journalism. Behind us, there is no big business organization to support us. Our pens do not flow under any other’s commands.

Related Articles