নিউজবিনোদন
Trending

নতুন মোড় নিচ্ছে সুশান্তের মৃত্যু তদন্ত, ভিসেরা রিপোর্টে মিলল চাঞ্চল্যকর তথ্য

যত দিন যাচ্ছে ততই যেন নতুন নতুন পর্দা খুলছে সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডে। সুশান্ত মৃত্যু তদন্তে নেমে বেরিয়ে এসেছে ‘কেঁচো খুঁড়তে কেউটে’। খুলে গিয়েছে বলিউডের চেপে রাখা মাদকচক্রের ঘটনা। মাদক যোগে ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। মাদক যোগে নাম জড়িয়েছে বলিউডের তাবড় তাবড় সেলেবদের। এবার সুশান্ত মৃত্যু রহস্য নিল এক চাঞ্চল্যকর মোড়।

সূত্রের খবর, সুশান্ত মৃত্যু কাণ্ডে সিবিআই ৩০২ ধারা যুক্ত করতে চলেছে। ৩০২ ধারা অর্থাৎ খুন করা হয়েছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে এমনই সম্ভাবনা প্রকাশ করেছে সিবিআই। শুক্রবার সুশান্তের দিদি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন সুশান্তের কেসে ৩০২ যুক্ত হওয়ার খবর।

গত ১৪ জুন বান্দ্রায় সুশান্ত সিং রাজপুতের নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার নিথর দেহ। ঝুলন্ত অবস্থায় তার দেহ উদ্ধার করেছিল পুলিশ। দেহ উদ্ধারের পর পাঠানো হয়েছিল ময়নাতদন্তে। ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ ছিল আত্মহত্যা করেছেন অভিনেতা। যদিও তা মানতে নারাজ অভিনেতার পরিবার থেকে অনুরাগীরা। এরপর সুশান্ত মৃত্যুরহস্য ভেদে তদন্তে নামে সিবিআই। তদন্তে নেমে বেরিয়ে এসেছে একাধিক তথ্য।

আর এরই মাঝে সিবিআইকে ভিসেরা রিপোর্ট তৈরি করে দিয়েছে এইমস। এইমসের নজরে আসে সুশান্তের গলার দাগ। দেখা মাত্রই তাঁদের মনে হয় এটা খুনের কারণ হতে পারে। পাশাপাশি ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ নেই সময়ের উল্লেখ যা নিয়েও রহস্যের দানা বাঁধে। তাদের অনুমান রিপোর্ট বিকৃত করা হয়েছে। ভিসেরা রিপোর্ট সামনে আসার পরই নয়া তথ্য প্রকাশ্যে। তাছাড়াও একাধিক তথ্য তুলে ধরেছে এইমস যার ফলে খুনের প্রসঙ্গ উঠছে।

Tags

Related Articles

Close