নিউজবিনোদন

বিয়ের আগেই হবু বরের সঙ্গে ঘনিষ্ঠ নেহা কক্কর, ভিডিও ভাইরাল মুহূর্তে

বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত গায়িকা নেহা কক্কর। কান্নায় আবার কখনো হাঁসি আবার কখনো সুরেলা কন্ঠে দর্শকদের মন কেরেছে নেহা। তবে,নেহা কক্করের বিয়ের গুঞ্জন নিয়ে সব সময় সরগরম হয়ে থাকে বলিউড। ফের নেহা কক্করের বিয়ে নিয়ে গুঞ্জন বলিউডে।

২০১৮ সালে অভিনেতা হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদের পর বেশ ভেঙে পড়েছিলেন নেহা। বিভিন্ন সময় বিভিন্ন কারণে শিরোনামে থেকেছেন নেহা কক্কর। এর আগে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে নাম জুড়ে ভাইরাল হয়েছিলেন নেহা ৷ রটে গিয়েছিল, আদিত্যকেই নাকি বিয়ে করছেন তিনি৷ কয়েক মাস আগেই এক রিয়ালিটি শোতে আদিত্যকে বিয়ে করতে চান বলে জানান নেহা। যদিও পুরো বিষয়টাই ফেক ছিলো কয়েকদিন পরেই সবাই বুঝতে পারে।

এইসবের মাঝেই ফের শিরোনামে নেহা কাক্কার আর তার বিয়ে। কিন্তু কাকে বিয়ে করছেন গায়িকা? জানা যাচ্ছে চলতি মাসের ২৪ তারিখ বিয়ে করছেন নেহা। গায়িকা বিয়ে করছেন পঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংকে। দু’বছর ধরে নাকি তারা সম্পর্কে রয়েছেন। এবার সেই সম্পর্কের পরিণতি দিতে চান তারা।

নেহা তার বিয়ে নিয়ে জানান, তিনি সত্যিই বিয়ে করছেন রোহনকে। রোহান আর নেহা তাদের বেশ কিছু ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেখানেই নেহা জানিয়েছেন এই খবর। যদিও নেহার বিয়ের খবরে গায়িকার প্রাক্তন প্রেমিক হিমাংশ অবাক হয়ে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানান।

Tags

Related Articles

Close