একসময় কাঁপিয়ে ছিলেন গোটা বলিউড! ছবিতে থাকা এই মিষ্টি বাচ্চা মেয়েটি ছিলেন রতন টাটার ‘প্রেমিকা’

Advertisement

ভারতের এমন কোনো মানুষ নেই যিনি রতন টাটাকে (Ratan Tata) চেনেন না। একজন ব্যবসায়ী হিসেবে জগত জুড়ে নাম রয়েছে তার। বর্তমানে একজন প্রবীণ ব্যক্তি হলেও তার জনপ্রিয়তা গোটা বিশ্ব জুড়ে। তার পেশাগত জীবনের পাশাপাশি তার রয়েছে মহৎ হৃদয়। নানান সমাজসেবামূলক কাজকর্মও করেন তিনি। তাই তার জনপ্রিয়তা ও মানুষের ভালোবাসা অনেকটাই বেশি।

Advertisements

তবে এমন একজন মহৎ হৃদয়ের মানুষ কি কোনোদিন প্রেমে পড়েননি! তারই খবর দেবো আজকের প্রতিবেদনে। রতন টাটা একসময় প্রেমে পড়েছিলেন। তবে সেই তরুণী ছিলেন বলিউডের একজন নাম করা অভিনেত্রী। মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়ায় নানান ছবি ও ভিডিও ভাইরাল হয়। তেমনই সম্প্রতি একটি ছবি ভাইরাল হয়েছে।

Advertisements

সেই ছবিতে দু’টি মেয়েকে দেখা গেলেও তার মধ্যে একটি মেয়ে রতন টাটার প্রেমে পড়েছিলেন। তিনি হলেন সিমি গারেওয়ালের (Simi Garewal)। তিনি বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। দীর্ঘদিন রতন টাটা ও সিমি একসঙ্গে সম্পর্কে ছিলেন এবং বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু কোনো বিশেষ কারণে সেই বিয়ে সফল হয়নি।

রতন টাটা জানিয়েছেন তার কয়েকবার বিয়ে হতে হতেও হয়নি। অপরদিকে সিমি বিবাহবন্ধনে আবদ্ধ হলেও তার জীবনে একাধিক দুর্ঘটনা নেমে আসে। সিমি প্রথম রবি মোহনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তবে সেই বিয়ে ভেঙে যায় কয়েক বছরের মধ্যে। এর পাশাপাশি সিমি মাত্র ১৭ বছর বয়সে জামনগরের রাজার সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়ান। এছাড়া মনসুর আলি খান পতৌদির সঙ্গে তার নাম জড়িয়েছিল। তবে বর্তমানে সিমি একা রয়েছেন।

Related Articles