দেশনিউজ

অসাধারণ মনের জোর, মাত্র ১০ দিনে করোনাকে জয় করলেন ১০৬ বছরের বৃদ্ধা

মাত্র ১০ দিনেই তিনি করোনাকে হারিয়েছেন। ১০৬ বছর বয়সে যেন তিনি নতুন জীবন পেলেন।

করোনা ভাইরাসকে জয় করলেন ১০৬ বছরের বৃদ্ধা। রবিবার সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ওই বৃদ্ধা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানেতে। মাত্র ১০ দিনেই তিনি করোনাকে হারিয়েছেন। ১০৬ বছর বয়সে যেন তিনি নতুন জীবন পেলেন।  এই করোনাকে জয় করার পর তিনি যেন বাঁচার আনন্দটা আবার ফিরে পেলেন। তাঁর মুখের হাসি বলে দিচ্ছিল যে তিনি কতটা খুশি হয়েছেন।

১০ দিন আগে কল্যাণ দোম্বিভালি মিউনিসিপাল কর্পোরেশনের সভলারাম ক্রিদা সংকুল-এ করোনা রোগীদের জন্য যে ব্যবস্থা করা হয়েছিল সেখানেই ভরতি করা হয়েছিল ওই বৃদ্ধাকে। তাঁর বয়সের কথা ভেবে অনেক হাসপাতালে তাঁকে ভর্তি নিতে রাজি হচ্ছিল না। এই মন্তব্য করেছেন তাঁর ছেলের বৌ। তবে করোনাকে জয় করে শেষ পর্যন্ত হাসপাতাল থেকে বাড়ি ফেরাতে খুব খুশি হয়েছেন পরিবারের সদস্যরা। ওই হাসপাতালের ডাক্তার ও নার্সদের যত্নে আবার একবার প্রাণ ফিরে পেয়েছেন মহিলা। ফিরে পেয়েছেন বাঁচার আনন্দ।

ওই হাসপাতালের এক ডাক্তার বৃদ্ধার হাতে ডিসচার্জ সার্টিফিকেট সমেত একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এমনকী হাসপাতালে উপস্থিত মিডিয়াকেও সেই ডিসটার্জ সার্টিফিকেট শো করেছেন তিনি। ডক্টর রাহুল ঘুলে, এই ঘটনার জন্য তিনি তাঁর ক্লিনিকের প্রত্যেকের অবদানের প্রশংসা করেছেন এবং বৃদ্ধাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। বৃদ্ধার পরিবারের পক্ষ থেকে হাসপাতালের প্রত্যেকে ধন্যবাদ জানানো হয়েছে। ছবিতে বৃদ্ধার হাসিমুখ দেখেই মনে হচ্ছে তিনি খুব খুশি হয়েছেন।

Tags

Related Articles

Close