দেশনিউজ

তামিলনাড়ুতে পাওয়া যাবে “মোদী ইডলি”, সুস্বাদু এই ইডলি মিলবে ১০ টাকায় ৪ টি

আর এই ইডলির একটি বিশেষ নাম ও রয়েছে, সেটি হল- "মোদী ইডলি।" এই ইডলি পাওয়া যাবে তামিলনাড়ুর সালেমে।

দক্ষিণ ভারতের বেশ কিছু খাবার আছে যা ভারতের বেশিরভাগ মানুষের কাছেই খুব প্রিয়। তারমধ্যে ইডলি, ধোসা ও সাম্বার সবথেকে বেশি জনপ্রিয়। আর এবার এই ইডলির দাম হতে মিলতে চলেছে মাত্র ১০ টাকাতে। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর এই ইডলির একটি বিশেষ নাম ও রয়েছে, সেটি হল- “মোদী ইডলি।” এই ইডলি পাওয়া যাবে তামিলনাড়ুর সালেমে। মাত্র ১০ টাকাতে পাওয়া যাবে ৪ পিস্ ইডলি, সাম্বার এবং চাটনি।

মানুষের স্বার্থে এই বিশেষ উদ্যোগের ব্যবস্থা করা হয়েছে। রোজ ৪০,০০০ ইডলি তৈরির জন্য যন্ত্রপাতি এসে গিয়েছে। ইতিমধ্যেই তামিলনাড়ুর বিভিন্ন রাস্তা “মোদী ইডলি”র পোস্টার ভরে গিয়েছে। পোস্টারে রয়েছে বিজেপি প্রচার সেলের রাজ্য সভাপতি মহেশের ছবি। বিশেষ আকর্ষণ বাঁদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ছবি এবং ইডলি।

এই পোস্টারে লেখা রয়েছে, “পদ্ম নায়ক মহেশ এনেছেন মোদী ইডলি। সালেমে খুব শিগগিরই সাম্বার সহ মাত্র ১০ টাকায় পাওয়া যাবে চারটে ইডলি। এই ইডলি সুস্বাদু ও স্বাস্থ্যকর”। তামিলনাড়ু বিজেপির মিডিয়া সম্পাদক ভারত আর বালাসুব্রহ্মণ্যম জানিয়েছেন যে এই ইডলি বিক্রির জন্য প্রথমে ২২টি দোকান খোলা হবে, পরে বিক্রি বাড়লে আরও দোকান বাড়বে বলে তিনি জানিয়েছেন।

Tags

Related Articles

Close