নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম না বলাতে এ" />নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম না বলাতে এ" />নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম না বলাতে এ" />নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম না বলাতে এক অটো চালককে মারধরের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে রাজস্থানে। শুক্রবার এক সংখ্যালঘু অটো চালককে " />
×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

জয় শ্রী রাম না বলায় মুসলিম বৃদ্ধকে বেধড়ক মার, অমানবিকতার সাক্ষী থাকলো দেশ

নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম না বলাতে এক অটো চালককে মারধরের অভিযোগ উঠল।

নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম না বলাতে এক অটো চালককে মারধরের অভিযোগ উঠল। ঘটনাটি ঘটেছে রাজস্থানে। শুক্রবার এক সংখ্যালঘু অটো চালককে নির্যাতন করে দুই যুবক। পুলিশ ওই দুই অভিযুক্তকেই গ্রেফতার করেছে। ওই অটো চালকের নাম গফ্ফার আহমেদ। তাঁকে জোর করে নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম বলানোর চেষ্টা করা হয়। আর ওই ব্যক্তি তাতে রাজি না হওয়াতে চলে তাঁর উপর অকথ্য অত্যাচার। মারধরের সাথে উপড়ে নেওয়া হয় দাঁড়ি।

পুলিশ সূত্রের খবর অনুযায়ী, শুক্রবার ভোরের দিকে এক যাত্রীকে নামিয়ে ফেরার পথে মাঝ রাস্তায় দু সওয়ারি তাঁর রাস্তা আটকায় এবং তাঁর থেকে তামাক চেয়ে বসে। আর গফ্ফার আহমেদ তা দিতে গেলে তাঁরা সেটা প্রত্যাখ্যান করে। আর জোর করে তাঁকে নরেন্দ্র মোদী জিন্দাবাদ ও জয় শ্রী রাম বলানোর চেষ্টা করে দুই অভিযুক্ত। আর গফ্ফার তা মানতে অস্বীকার করলে তাঁর উপর লাঠিপেঠা করে ওই দুই অভিযুক্ত।

প্রচুর মারধর করা হয় ও অটোচালককে। এমন তাঁর দাড়ি উপড়ে নেওয়া হয়। পুলিশ এই ঘটনার ৬ ঘন্টার মধ্যেই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে। এজননের নাম শম্ভূ দয়াল জাট আর অন্য জনের নাম রাজেন্দ্র জাট। মারধরের পাশাপাশি ও অটোচালকের টাকার ব্যাগ ও হাতঘড়িও ছিনতাইয়ের অভিযোগ করা হয়।