দেশনিউজ

জম্মু ও কাশ্মীরে ফের জঙ্গি হামলা, শহীদ দুই জওয়ান সহ এক পুলিশকর্মী

জঙ্গি হানায় এখনও পর্যন্ত কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্সের ২ কর্মী এবং জম্মু ও কাশ্মীর পুলিশের এক কর্মী মিলিয়ে মোট ৩ জন নিরাপত্তা কর্মী নিহত হয়েছেন।

সোমবার সকালে ফের কাশ্মীরে জঙ্গি হামলা। টহলদারির সময় যৌথবাহিনীকে লক্ষ্য করে এলোপাথারি গুলি ছুঁড়তে শুরু করে সন্ত্রাসবাদীরা। এই জঙ্গি হানায় এখনও পর্যন্ত কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ ফোর্সের ২ কর্মী এবং জম্মু ও কাশ্মীর পুলিশের এক কর্মী মিলিয়ে মোট ৩ জন নিরাপত্তা কর্মী নিহত হয়েছেন। আজ সকাল সাড়ে ৯ টা নাগাদ এই ঘটনা ঘটে।

ক্রেড়ির একটি চেকপোস্টে সিআরপিএফ এবং জম্মু-কাশ্মীর পুলিশের একটি যৌথ দল টহল দিচ্ছিলো। সঙ্গে ছিল সিআরপিএফ জওয়ানরা ও পুলিশ কর্মীরাও। সেই সময়েই হঠাৎ করে কিছু জঙ্গি এসে তাঁদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালায়। এর ফলে গুরুতর জখম হন দুই সিআরপিএফ জওয়ান। আর আহত হয়েছেন এক পুলিশ কর্মীও। এরপর তাঁদের হাসপাতালে নিয়ে আসা হলে ৩ জনের মৃত্যু হয়। হামলার পরেই ঘটনাস্থল থেকে পালায় জঙ্গিরা।

এই নিয়ে কাশ্মীরে গত এক সপ্তাহে তৃতীয়বার নিরাপত্তা বাহিনীর উপর হামলা হয়েছে। বর্তমানে গোটা এলাকা ঘিরে চলছে তল্লাশি। এই ঘটনায় নতুন করে আতঙ্ক ছড়িয়েছে কাশ্মীরে।

Tags

Related Articles

Close